বিজ্ঞাপন

চট্টগ্রামে ছুরিকাঘাতে নৈশপ্রহরী খুন

September 13, 2020 | 12:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ছুরিকাঘাতে এক নৈশপ্রহরী খুন হয়েছে। কারা এই হত্যাকাণ্ডে জড়িত, সেটা খতিয়ে দেখছে পুলিশ। রবিবার (১৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া বাজারে নৈশপ্রহরীকে ছুরিকাঘাত করা হয়। ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

চুন্নাপাড়া বাজারে নৈশপ্রহরী হিসেবে কাজ করা মো. ইয়াকুবের (৫০) বাড়ি ওই এলাকায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে জানিয়েছেন, ভোর সোয়া চারটার দিকে ইয়াকুবকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিবিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সারাবাংলাকে জানান, বাজারে দায়িত্বরত অবস্থায় রাতে ইয়াকুবের বুকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। বাজারের পাশে একটি বাড়িতে গিয়ে তিনি বিষয়টি জানান। এলাকার লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞাপন

ওসি দুলাল বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। বাজারে কোনো দোকানে চুরি-ডাকাতি কিছুই হয়নি। এমনকি তার মোবাইলও সঙ্গেই আছে। তাহলে খুন করার কারণ কি এখনও বুঝতে পারছি না। ইয়াকুবের ভাই জানিয়েছেন, চাচার সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ আছে। সেটা আমরা খতিয়ে দেখছি।’

সারাবাংলা/আরডি/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন