বিজ্ঞাপন

খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারী গণধর্ষণের অভিযোগে ৭ জন গ্রেফতার

September 26, 2020 | 4:09 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ডাকাতি এবং বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের অভিযোগ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত থেকে শনিবার (২৬ সেপ্টেম্বর) পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গত বুধবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে। ওই নারীকে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার অফিসার ইনর্চাজ আবদুর রশিদ জানান, বুধবার গভীর রাতে জেলা শহরের বলপাইয়া আদাম এলাকার একটি বাড়িতে ৯ সদস্যের ডাকাত দল হানা দেয়। একপর্যায়ে ডাকাত দলের সদস্যরা একটি কক্ষে তার বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে কানের দুল, আংটিসহ অন্তত ৩ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট নিয়ে যায়। অভিযোগ পাওয়ার পরপরই তদন্তে নামে পুলিশ এবং এখন পযন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান শেষ না হওয়া পর্যন্ত আসামিদের নাম ও ঠিকানা প্রকাশ করা হবে না।

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণজ্যোতি চাকমা জানান আহত নারীর শারীরিক পরীক্ষা হয়েছে। তার চিকিৎসায় তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ডা. জয়া চাকমা, ডা. অর্নব চাকমা ও ডা. রাজর্সি চাকমা বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন।

বিজ্ঞাপন

মেডিকেল বোর্ডের প্রধান ডা. জয়া চাকমা মেয়েটির উদ্ধৃতি দিয়ে জানা,ন তাকে ৬/৭ জন গণধর্ষণ করেছে বলে আমাদেরকে সে জানিয়েছে।

পুলিশ সুপার মো. আবদুল আজিজ বলেন, ‘এই ঘটনায় অভিযান চলছে। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। অভিযান শেষে আপনাদের বিস্তারিত জানানো হবে এবং আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন