বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ৩ যুবকের মৃত্যু

September 26, 2020 | 4:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় তিন ‍যুবকের মৃত্যু হয়েছে। এর মধ্যে দক্ষিণ কমলাপুরে ক্রিকেট খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ফেরদৌস হাসান শুভ (২০) নামের এক কলেজ ছাত্র মারা গেছে। আর খিলক্ষেত বনরুপা এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া তেজগাঁ এলাকায় একটি ভবনে এসির কাজ করার সময় পড়ে গিয়ে অনন্ত চন্দ্র মন্ডল (২৫) নামে একজন মারা গেছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটা থেকে শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার মধ্যে দুর্ঘটনাগুলো ঘটে।

বিজ্ঞাপন

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর দক্ষিণ কমলাপুরে ক্রিকেট খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন ফেরদৌস হাসান শুভ (২০)। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

শুভ বি এফ শাহীন কলেজের শিক্ষার্থী। তার এবার এইচএসসি পরীক্ষা দেওয়া কথা ছিল। সে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মসিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে। বর্তমানে দক্ষিণ কমলাপুর পরিবারের সঙ্গে থাকতো শুভ। সে তিন ভাইয়ের মধ্যে বড় ছিল।

প্রতিবেশী শাহাদৎ হোসেন ফাহিম জানায়, তারা ১২টার দিকে বাসার সামনেই গলির রাস্তায় ক্রিকেট খেলছিল। হঠাৎ একটি বাড়ির টিনের চালে বল আটকে যায়। এ সময় শুভ বিদ্যুতের খুঁটি বেয়ে বল আনতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে রাজধানীর খিলক্ষেত বনরুপা এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২৫) বছরের এক যুবক মারা গেছে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়।

ঢাকা বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদশর্ক (এএসআই) মো. মহিউদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে খিলক্ষেত বনরুপা রেলগেট সংলগ্ন রেললাইনের পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার মাথা থেঁতলানো ছিল। ধারণা করা হচ্ছে, ট্রেনের ধাক্কায় তার মৃত্য হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তার পরনে ছিল পায়জামা ও খয়েরি রংয়ের হাফহাতা গেঞ্জি। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

এছাড়া শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুড় দেড়টার দিকে রাজধানীর তেজগাঁ এলাকায় একটি ভবনে এসির কাজ করার সময় পড়ে গিয়ে অনন্ত চন্দ্র মন্ডল (২৫) নামে একজন গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল পৌনে তিনটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অনন্ত খিলগাঁও মেরাদিয়া হিন্দুপাড়া এলাকার সুশীল চন্দ্র মন্ডলের ছেলে। সে এসি মেরামতের কাজ করতো। শনিবার অনন্ত ঢাকা ইলেক্ট্রনিকের মালিক মিঠু দাসের মাধ্যমে এসির কাজ করতে যায়।

মিঠু দাস জানায়, অনন্ত তেজগাঁ নিপ্পন বটতলা এলাকায় একটি ভবনের ১২ তলায় বাইরে এসি মেরামতের কাজ করছিল। হঠাৎ নিচে পরে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন