বিজ্ঞাপন

মেগা ধারাবাহিক ‘স্মৃতির আল্পনা আঁকি’

October 1, 2020 | 5:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শুরু হতে যাচ্ছে নতুন মেগা ধারাবাহিক ‘স্মৃতির আলপনা আঁকি’। মুরাদ পারভেজের পরিচালনায় নাটকটি প্রচারিত হবে এটিএন বাংলায়। আগামী ৪ অক্টোবর থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯ টা ২০ মিনিটে প্রচার হবে।

বিজ্ঞাপন

ড. মাহফুজুর রহমানের উপন্যাস অবলম্বনে নাটকটি লিখেছেন মাহসুদুল হাসান শাওন। পর্ব পরিচালক হিসেবে আছেন রিন্টু পারভেজ। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জে এস হিমি, শিপন মিত্র, সুস্মি আহসান, আরমান পারভেজ মুরাদ, আইরিন তানি, ওয়াহিদা মল্লিক জলি, খালেকুজ্জামান, অবাক রিয়াদ, কোহিনুর আলম, তাজিন আহমেদ, মারুফ রহমান, ম আ সালাম, তন্দ্রা শ্রাবণ, পাভেল ইসলাম, কানিজ ফাতেমা কাষেম, হারুনুর রশীদসহ আরো অনেকে।

‘স্মৃতির আল্পনা আঁকি’ নাটকের গল্পে দেখা যাবে একটি কোম্পানীতে অনেক চাকরিপ্রার্থীকে পার করে চাকরি পেয়ে যান এহসান। সুযোগ পেয়ে যায় ঐ কোম্পানীর চেয়ারম্যানের সঙ্গে দেখা করার। মায়ের অনেক পুরানো ইচ্ছা এটা। চেয়ারম্যান আরমান চৌধুরীকে অনুরোধ করার পর সুযোগ মিললো এহসানের মায়ের দেখা করার। অনেক অপেক্ষা করার পর ডাক পড়লো চেয়ারম্যানের রুমে এহসানের মায়ের। দরজা ধাক্কা দিয়ে ভিতরে প্রবেশ করলো আল্পনা। বসতে বললো চেয়ারম্যান আরমান চৌধুরী। অনেক দিন পর এই কন্ঠ শুনলো আল্পনা। প্রায় পঁচিশ বছর। সামনের চেয়ারে বসে তাকিয়ে রইলো আল্পনা। ল্যাপটপে মনোযোগী আরমান চৌধুরী। ব্যস্ততা তাকে সামনের মানুষটার দিকে তাকানোর অবসর দেয় না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘নাসডাক স্টকহোমের সহযোগিতায় সমৃদ্ধ হবে বাংলাদেশের পুঁজিবাজার’সুইডেনের রাষ্ট্রদূতের সঙ্গে বিজিএমইএ’র নেতাদের বৈঠকমানবপ্রেম ছিল রবীন্দ্রনাথের জীবনবোধের প্রধান পাথেয়: রাষ্ট্রপতিরবীন্দ্রনাথ জীবনমুখী শিক্ষা দর্শনের পথপ্রদর্শক: প্রধানমন্ত্রীখুলনার পাবলিক প্রসিকিউটর পলাশ এক মাসের জন্য সাসপেন্ড‘রবীন্দ্রনাথ ঠাকুর বিশ্বের শ্রেষ্ঠ মনীষীদের একজন’কর ব্যবস্থাপনায় দক্ষতার অভাব ও দুর্নীতি রয়েছে: দেবপ্রিয়চাহিদার তুলনায় ৫০০ এমএমসি গ্যাসের ঘাটতি রয়েছে: প্রতিমন্ত্রীরুমায় অভিযানে কেএনএফ ‘সন্ত্রাসী’ নিহত, অস্ত্র-গোলাবারুদ উদ্ধারসরকারি ২৮ শিল্পপ্রতিষ্ঠান চলছে লোকসানে: শিল্পমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন