বিজ্ঞাপন

মাত্র ১২ ঘন্টায় বেস্ট সেলার প্রিয়াঙ্কা

October 3, 2020 | 7:50 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জীবনের শ্রেষ্ঠ সময় সম্পর্কে বলতে গিয়ে বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত প্রিয়াঙ্কা বলেছেন, ‘সুখের যদি ১ থেকে ১০ মানের কোনও স্কেল হয় তাহলে আমি ১২ তে রয়েছি!’ হলিউড, বলিউড জুড়ে প্রিয়াঙ্কা রাজত্ব করে যাচ্ছেন সমান তালে। এক দিকে ফিল্মি কেরিয়ার, অন্য দিকে সোশ্যাল ওয়ার্ক, ব্যক্তিগত জীবন, বিয়ে, জীবনসঙ্গী- সব নিয়েই আলোচনার মধ্যমণি তিনি। এবার এই অভিনেত্রীকে আলোচনা কেন্দ্রবিন্দু তার আত্মজীবনীমূলক বই- ‘আনফিনিশড: অ্যা মেময়ার’।

বিজ্ঞাপন

জানা গেছে, ‘পেঙ্গুইন র‍্যান্ডম হাউজ’ নামের প্রকাশনা সংস্থা থেকে আগামী জানুয়ারিতে প্রকাশিত হচ্ছে দেশি গার্ল’র আত্মজীবনীমূলক বই- ‘আনফিনিশড: অ্যা মেময়ার’। মার্কিন যুক্তরাস্ট্রের অ্যামাজনে তার আগাম বুকিং শুরু হতে না হতেই মাত্র ১২ ঘন্টার মধ্যেই বেস্ট সেলারের তালিকায় এসে গিয়েছে সেটি।

২০১৮ সালেই প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে, নিজের জীবনের ওপর ভিত্তি করে বই লিখতে চলেছেন তিনি। বিভিন্ন ধাপে ধাপে একাধিক বার এই বই লেখার পরিকল্পনা প্রিয়াঙ্কা ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের সঙ্গে। জানা গেছে, বইয়ের পাতায় স্থান পেয়েছে মিস ইন্ডিয়া হওয়ার মুহূর্ত থেকে শুরু করে নিজের বিয়ে, এমন কি ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্ব্যাসাডর হিসেবেও নিজের বিভিন্ন অভিজ্ঞতা।

বিজ্ঞাপন

বলিউডে প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। ফারহান আখতার এবং জারিনা ওয়াসিমের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। শোনা যাচ্ছে, বলিউডে আগামীতে রাজকুমার রাওয়ের সঙ্গেও দেখা যাবে তাকে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন