বিজ্ঞাপন

‘ভয় থেকেই এমন সব মন্তব্য করেন কঙ্গনা’, বললেন শাবানা

October 7, 2020 | 4:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের বিতর্কের কেন্দ্রবিন্দু মানেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বিতর্কের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। কিন্তু কেন তার এমন সব মন্তব্য? এ প্রসঙ্গে বলিউডের প্রবীণ অভিনেত্রী শাবানা আজমি জানালেন, ‘ভয় থেকেই এমন সব মন্তব্য করেন কঙ্গনা’।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী শাবানা আজমী বললেন, ‘একদিন আর খবরের শিরোনামে তিনি জায়গা করতে পারবেন না। সেই দিনটাকেই নাকি ভয় পান কঙ্গনা। আর তাই খবরের শিরোনামে থাকতেই বিতর্কিত সব মন্তব্য করেন তিনি।’ কঙ্গনাকে একটি পরামর্শও দিয়ে শাবানা আজমী বললেন, ‘কঙ্গনা যেটায় সবচেয়ে বেশি পারদর্শী সেটাই ওর করা উচিত। আর সেটা হল অভিনয়।’

শাবানার কথায়, ‘নিজের তৈরি করা মিথগুলি কঙ্গনা বিশ্বাস করতে শুরু করেছে। ওর মতে ও-ই নাকি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নারীবাদ, দেশপ্রেম শিখিয়েছে। আমি খুশি যে ও নিজে এটা বলেছে। কারণ ও বলার আগে এটা কেউ খেয়াল করেনি! আমার মনে ও ভয় পায় সেই দিনটার কথা ভেবে, যেদিন খবরের শিরোনামে ও আর থাকবে না। তাই এই ধরনের মন্তব্য করে। বেচারি মেয়ে। ও নিজে যেটায় সবচেয়ে বেশি পারদর্শী, অর্থাৎ অভিনয়ে কেন মন দেয় না!’

শাবানা আজমীর মতে ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ কিছু সমস্যা রয়েছে। কিন্তু তা দিয়ে সবাইকে বিচার করা উচিত নয়। অতীতে শাবানা আজমির স্বামী তথা গীতিকার জাভেদ আখতারকে দেশদ্রোহী বলেও আক্রমণ করেছিলেন কঙ্গনা।

বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নানা রকমের মন্তব্য করে খবরে থেকেছেন কঙ্গনা রানাওয়াত। কখনও বলিউডে মাফিয়া রাজ, আবার কখনও নেপোটিজম নিয়ে সোচ্চার হয়েছেন তিনি। দাবি করেছেন বলিউডের অধিকাংশ তারকা মাদকাসক্ত। আবার কখনও বলিউড ইন্ডাস্ট্রিকে আবর্জনা বলেও আক্রমণ করেছেন। এছাড়াও বহু অভিনেত্রীকেও আপত্তিকর ভাষায় নিশানা করেছেন বলিউডের এই অভিনেত্রী।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন