বিজ্ঞাপন

ঢাবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি মেহেদি, সম্পাদক সাজ্জাদুল

October 11, 2020 | 3:06 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: দৈনিক কালের কণ্ঠের মেহেদি হাসানকে সভাপতি ও বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের মো. সাজ্জাদুল কবিরকে সাধারণ সম্পাদক করে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

রবিবার (১১ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার বোরহানুল হক সম্রাট নতুন কমিটি ঘোষণা করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া নয় সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের মধ্যে ডেইলি স্টারের ঢাবি প্রতিবেদক আশিক আবদুল্লাহ অপু সহসভাপতি এবং দৈনিক সংবাদের ঢাবি প্রতিনিধি আব্দুল্লাহ আল জোবায়ের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া অর্থ সম্পাদক পদে দৈনিক আজকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু সাঈদ ইসিয়াম এবং দপ্তর সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্তের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইসমাঈল সোহেল নির্বাচিত হয়েছেন।

মোট চারজন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন যথাক্রমে দৈনিক আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মামুন তুষার, দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসান বেল্লাল ও দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাজহারুল ইসলাম রবিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন