বিজ্ঞাপন

সংকটাপন্ন সৌমিত্র চট্টোপাধ্যায়

October 12, 2020 | 9:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন। তার প্রস্টেট ক্যানসার ফুসফুস ও মস্তিষ্কেও ছড়িয়ে পড়ায় তাকে নিয়ে নতুন করে উদ্বেগ তৈরি হয়েছে। এমন কি তার মূত্রথলিতেও সংক্রমণ ঘটেছে বলে হাসপাতাল সূত্রে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

বিজ্ঞাপন

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করানো হয়। মঙ্গলবার রিপোর্টে কোভিড পজিটিভ আসে কিংবদন্তি এই অভিনেতার। এরপরই কলকাতার বেলভিউ ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। সেখানে শুক্রবার থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। দেয়া হয় প্লাজমা থেরাপি। দ্বিতীয় বার প্লাজমা থেরাপির পর তার অবস্থার উন্নতি হয়েছিল বলে হাসপাতাল সুত্রে জানা গিয়েছিল। তবে আজ তারা জানিয়েছে, তার মধ্যে অস্থিরতা বেড়েছে। পাশাপাশি মাঝেমধ্যেই বিভ্রান্ত এবং উত্তেজিতও হয়ে পড়ছেন তিনি।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যেও কিছুদিন আগেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন সৌমিত্র। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের জীবন নির্ভর সিনেমা ‘অভিযান’র শুটিং সম্পূর্ণ করেছিলেন। ছবিতে অল্প বয়সের সৌমিত্রর চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। বেশি বয়সের চরিত্রে সৌমিত্র নিজেই অভিনয় করছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন