বিজ্ঞাপন

সংবাদমাধ্যমের বিরুদ্ধে আদালতে বলিউড তারকারা

October 13, 2020 | 3:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সংবাদমাধ্যমের বিরুদ্ধে একজোট হলেন বলিউড ইন্ডাস্ট্রি। মিথ্যা ও মানহানিকর খবর দেখানোর প্রতিবাদে মিডিয়ার একাংশের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন বলিউডের ৩৪ জন প্রযোজক এবং বলিউড প্রধান চারটি সংগঠন।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় সংবাদসংস্থা ‘এএনআই’র দেয়া পোস্ট থেকে জানা যায়, আদালতে ভারতীয় রিপাবলিক টিভি, অর্ণব গোস্বামী, প্রদীপ ভান্ডারি, টাইমস নাও, রাহুল শিবশংকর, নভিকা কুমার এবং আরও কিছু সংবাদ মাধ্যমের বিরুদ্ধে বলিউড সম্পর্কে ভিত্তিহীন, মানহানিকর খবর এবং কুৎসা ছড়ানোর অভিযোগ জানানো হয়েছে।

বিষয়টিকে নিশ্চিত করে বলিউডের চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে তাতে তিনি শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার, অজয় দেবগন, আদিত্য চোপড়া, করণ জোহর, রোহিত শেট্টি, সাজিদ নাদিয়াদওয়ালার মতো বলিউডের প্রথম সারির অভিনেতা-প্রযোজকদের নাম উল্লেখ করেছেন।

উল্লেখ্য, ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকেই যেন একের পর বিতর্কের সৃষ্টি বলিউডের গ্ল্যামার দুনিয়ায়। প্রথমে স্বজনপ্রীতি, এরপর মাদক যোগের একাধিক তথ্য। বলা যায় প্রতিদিনই নতুন কোনও গুঞ্জন খবরের শিরোনামে উঠে আসছে। এবার এর বিরুদ্ধে এবার একজোট হয়ে প্রতিবাদ জানালেন বলিউড ইন্ডাস্ট্রির বাসিন্দারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন