বিজ্ঞাপন

সৌমিত্র’র শারীরিক অবস্থার উন্নতি, জানালেন কন্যা পৌলমী

October 13, 2020 | 9:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে সরিয়ে নেয়া হল করোনা ভাইরাসে আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে বলেই জানালেন কিংবদন্তি এই অভিনেতার কন্যা পৌলমী বসু। জানা গেছে, এখনই সৌমিত্র চট্টোপাধ্যায়কে ভেন্টিলেশনে দেওয়ার কথা ভাবছেন না চিকিৎসকরা।

বিজ্ঞাপন

প্রবীণ এই অভিনেতার আরোগ্য কামনার জন্য সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে কন্যা পৌলমী বসু লিখেছেন, ‘আমার বাবার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে আগের থেকে। ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন। আপনাদের সবাইকে ধন্যবাদ, এ সময় আমাদের পাশে থাকার জন্য…’

 

বিজ্ঞাপন

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করানো হয়। মঙ্গলবার (৬ অক্টোবর) রিপোর্টে কোভিড পজিটিভ আসে কিংবদন্তি এই অভিনেতার। এরপরই কলকাতার বেলভিউ ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। সেখানে শুক্রবার থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। দেয়া হয় প্লাজমা থেরাপি। দ্বিতীয় বার প্লাজমা থেরাপির পর তার অবস্থার উন্নতি হয়েছিল বলে হাসপাতাল সুত্রে জানা গিয়েছিল। কিন্তু আজ জানা যায়, তার হৃদস্পন্দন অনিয়মিত। এছাড়া তার পটাশিয়াম, সোডিয়াম, ক্যালসিয়ামের মাত্রাও ওঠানামা করছে। ইলেকট্রো লাইটের ভারসাম্যহীনতার জন্য তার মানসিক অস্থিরতা ক্রমশ বাড়ছে। সকালে ১০২ ডিগ্রির মতো জ্বর ছিল তার শরীরে। অ্যামোনিয়ার লেভেল বেড়ে গিয়েছে বলেই খবর।

এদিকে বর্ষীয়ান এই অভিনেতাকে দেখতে বেলভিউ হাসপাতালে যাচ্ছেন পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন