বিজ্ঞাপন

মহিলা ক্রীড়া সংস্থা হবে সুলতানা কামাল মহিলা ক্রীড়া ফাউন্ডেশন

October 27, 2020 | 8:37 pm

স্পেশাল করেসপন্ডেট

ঢাকা: বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার নাম পরিবর্তন করে সুলতানা কামাল মহিলা ক্রীড়া ফাউন্ডেশন নামকরণের প্রস্তাব এসেছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এই প্রস্তাব নিয়ে আলোচনা হয়েছে। এ সংক্রান্ত সুনির্দ্দিষ্ট লিখিত প্রস্তাব কমিটির পরবর্তী বৈঠকে উপস্থাপনের জন্য মন্ত্রণালয়কে বলা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ওই বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। বৈঠকে কমিটির সদস্য প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, হুইপ মাহবুব আরা বেগম গিনি, আব্দুস সালাম মূর্শেদী, এ এম নাঈমুর রহমান ও জাকিয়া তাবাসসুম এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমিটি সূত্র জানায়, বৈঠকে ধানমন্ডিস্থ আবাহনী মাঠের পূর্বপাশে বাস্কেটবল খেলার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়। এছাড়া খুলনা জেলার দিঘলিয়া বা তেরখাদা উপজেলায় একটি যুব প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) কর্মকর্তা-কর্মচারীদের পেনশন সুবিধা চালুর লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়কে পত্র পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

বৈঠকের শুরুতে কমিটির সদস্য আব্দুস সালাম মূর্শেদী বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কমিটির পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন