বিজ্ঞাপন

কিছুটা উন্নতি সৌমিত্রের

October 30, 2020 | 7:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ২৫ দিন ধরে হাসপাতালে ভর্তি। গত কয়েকদিন ধরে তার অবস্থার খুব একটা উন্নতি নেই। তবে তার মেডিকেল বোর্ডের প্রধান চিকিৎসক ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম কর শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে এক বুলেটিনে জানান, কিছুটা হলেও অবস্থার উন্নতি হয়েছে। কিন্তু সেই উন্নতি খুবই সামান্য। খবর এই সময়।

বিজ্ঞাপন

এর আগে চিকিৎসকরা জানিয়েছিল, একই রকম সঙ্কটে রয়েছেন সৌমিত্র। তবে স্নায়বিক অবস্থার খুব সামান্য উন্নতির কারণে বৃহস্পতিবার ডাকাডাকির পর চোখ মেলে কয়েক বার তাকিয়েছেন তিনি। ডায়ালাইসিসের পর রক্তে জমে যাওয়া দূষিত পদার্থের মাত্রা কিছুটা কমেছে। বিকেলে ফের একদফা ডায়ালাইসিস হবে বলে জানিয়েছেন ডাক্তাররা।

চিকিত্‍সকদের মতে, যত সময় গড়িয়ে যাচ্ছে, কিংবদন্তি অভিনেতার সেরে ওঠার সম্ভাবনা ততই ক্ষীণ হচ্ছে। এবং সেটাই এখন সবচেয়ে বড় চিন্তার কারণ। রাশ টানা গিয়েছে ফুসফুসের সংক্রমণেও। তবে অভিনেতার ৮৪ বছর বয়স এবং সুগার-প্রেশার-সিওপিডি-ক্যানসারের মতো কো-মর্বিডিটির কারণে এইটুকু উন্নতিকে খুব একটা আমল দিতে নারাজ চিকিৎসকেরা।

গত ৬ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে সৌমিত্র ভর্তি হন মিন্টো পার্ক লাগোয়া বেলভিউ হাসপাতালে। এখনও সেখানেই চিকিৎসাধীন তিনি। পরে করোনামুক্ত হলেও কোভিডের জেরে মস্তিষ্ক মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে তার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন