বিজ্ঞাপন

মগবাজারে স্কুলছাত্রীর গলায় ফাঁস, পরিবারের ধারণা আত্মহত্যা

November 2, 2020 | 1:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মগবাজারে নিজ বাসার রুমে এক স্কুলছাত্রীকে গলায় ওড়না পেচিয়ে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের ধারণা, স্কুলছাত্রী আহির বিশ্বাস (১৫) আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

সোমবার (২ নভেম্বর) দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় আহিরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহিরের মামা ব্যারিস্টার তাপস কান্তি বল জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার ডাসার উপজেলার শষিকর গ্রামে। আহিরের বাবা ডা. রঞ্জিত বিশ্বাস ব্রাক্ষণবাড়িয়ায় কর্মরত। মা সংগীত শিল্পী রমা বাড়ই মেয়ে আহির ও এক ছেলেকে নিয়ে মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।

ব্যারিস্টার তাপস বলেন, আহির মির্জাপুর ভারতশ্বরী হোমস স্কুলের দশম শ্রেণিতে পড়ত। সকালে ওর মায়ের কাছে খবর পাই, আহির দরজা খুলছে না। পরে মগবাজারে ওদের বাসায় যাই। গিয়ে দেখি আহির ভেতর থেকে দরজা বন্ধ করে রেখেছে। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখি গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে আহির।

বিজ্ঞাপন

আহির আত্মহত্যা করেছে বলেই ধারণা করছে তার পরিবার। মামা তাপস বলেন, করোনার কারণে সব স্কুল-কলেজ বন্ধ। আহিরের স্কুলও বন্ধ। বাসাতেই থাকত। তবে ঠিকমতো পড়ালেখা করত না। বিষয়টি নিয়ে ওর মা ওকে বকাঝকা করেছে গত রাতেও। সে কারণে আহির আত্মহত্যা করে থাকতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, মগবাজার থেকে এক স্কুলছাত্রীকে অচেতন অবস্থায় নিয়ে আসা হয়েছিল হাসপাতাল। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন