বিজ্ঞাপন

শাহরুখের প্রত্যাবর্তনের সঙ্গী দীপিকা

November 6, 2020 | 5:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘জিরো’র পর বলিউড বাদশা শাহরুখ খান লম্বা একটি বিরতিতে গিয়েছেন। দুই বছর হয়ে গেলেও তার কোন ছবির খবর নেই। কিছুদিন আগে তার বয়স ৫৫ বছর হলো। জন্মদিনের প্রাক্কালে শোনা গেছে তিনি সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির মধ্য দিয়ে ফের বড়পর্দায় আসছেন। যেখানে তার সঙ্গী হবেন দীপিকা পাড়ুকোন।

বিজ্ঞাপন

শুধু দীপিকা নন, ‘পাঠান’-এ কিং খানের সাথে থাকছেন জন আব্রাহাম। ক্যামিও চরিত্রে থাকবেন সালমান খান।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, সালমান খান কোন দৃশ্যে কিংবা গানে অভিনয় করবেন না। এসআরকের ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’ সিনেমায় যেমন ভাইজানকে দেখা গিয়েছিল, তেমনই ‘হর দিল জো প্যায়ার করেগা’ এবং ‘টিউবলাইট’-এ কিং খান স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন সালমনের সঙ্গে।

এরকম তারকখচিত সিনেমা যখন, তখন এই সিনেমা নিয়ে দর্শকদের যে আলাদা একটা উন্মাদনা থাকবে, তা হলফ করেই বলা যায়। যদিও নিউনরমালের পর এখনও পর্যন্ত কোনও শুটিং ফ্লোরে হাজির হননি কিং খান। তবে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমা নভেম্বর মাসের শেষ থেকেই শুটিং শুরু করবেন তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য এই মুহূর্তে পরিচালক শকুন বাত্রার সিনেমা নিয়ে ব্যস্ত দীপিকা। সিদ্ধান্ত চর্তুবেদী এবং অনন্যা পান্ডের সঙ্গে এই সিনেমায় দেখা যাবে তাকে। এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, প্রভাস এবং সইফ আলি খানের ‘আদিপুরুষ’-এও থাকছেন তিনি। তাই কবে থেকে ‘পাঠান’-এর শুট শুরু করবেন তিনি, তা এখনও জানা যায়নি।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন