বিজ্ঞাপন

বাইডেনকে ‘গজনী’র সাথে তুলনা করলেন কঙ্গনা!

November 8, 2020 | 7:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আমেরিকার নির্বাচিত প্রেসিডেন্ট হলেন জো বাইডেন। পুরো বিশ্ব পরবর্তী মার্কিন প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানাচ্ছে। কিন্তু এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় বাইডেনকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন বলিউডের বিতর্কের রানী খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যা রীতিমতো রীতিমতো অবাক করেছে নেটিজেনদের। ৭৮ বছর বয়সি আমেরিকার পরবর্তী প্রেসিডেন্টকে ‘গজনি’ ছবির আমির খানের সঙ্গে তুলনা করেছেন এই অভিনেত্রী!

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০০৮ সালে মুক্তি পেয়েছিল আমির খান অভিনীত ‘গজনি’ছবিটি। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল সেই সিনেমা। যে ছবিতে একজন বিজনেস টাইকুনের ভূমিকায় দেখা গিয়েছিল আমির খানকে। যার একটি দুর্ঘটনার পর স্মৃতিশক্তি দুর্বল হয়ে গিয়েছিল। অল্প সময়ের মধ্যেই আগের কথা ভুলে যেত সে। সেই ‘গজনি’র সঙ্গেই জো বাইডেনের তুলনা টানলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

ঘটনার কেন্দ্রবিন্দু মূলত কমলা হ্যারিস। জো বাইডেন আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হতেই কমলা হ্যারিস হয়ে যান প্রথম নির্বাচিত ভাইস-প্রেসিডেন্ট। জয়ের পর জাতির উদ্দেশে ভাষণ দেন উচ্ছ্বসিত দক্ষিণ এশিয়ার বংশোদ্ভূত কমলা। আর সে ভাষনে কমলা বলেন, ‘আমি এই অফিসের প্রথম মহিলা হতে পারি। কিন্তু শেষ নই। কারণ যে সমস্ত খুদে মেয়েরা এই মুহূর্তের সাক্ষী থাকছে, তারা জানবে যে এই দেশে কোনও সম্ভাবনাই উড়িয়ে দেওয়া যায় না। সবকিছুই সম্ভব।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কমলা হ্যারিসের সেই বক্তব্যের ভিডিওটি শেয়ার করে তাকে অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত। আর সেই পোস্টে বাইডেনকে ‘গজনি’ বলে সম্বোধন করেছেন তিনি। লিখেছেন, ‘গজনি বাইডেনের ডেটা প্রতি পাঁচ মিনিটেই ক্র্যাশ করে যায়। যা ওষধুই দেওয়া হোক, এক বছরের বেশি টিকবে না। তাই খুবই স্পষ্ট যে কমলা হ্যারিসই এই শো’টা চালাবেন। একজন মহিলা মাথাচাড়া দিলে, তিনি অন্যদেরও টেনে তুলতে সাহায্য করেন। এই ঐতিহাসিক দিনের জন্য অনেক অভিনন্দন।’

 

কঙ্গনার এমন তুলনায় বিস্মিত হয়েছেন অনেকেই। আবার অনেকেই বলছেন, এমনটা লেখা কঙ্গনার পক্ষেই সম্ভব। তবে এটা ঠিক যে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত হোক কিংবা মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন- সর্বদা শিরোনামে সেই কঙ্গনাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন