বিজ্ঞাপন

বাড়িভাড়া না পেয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

November 13, 2020 | 12:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের নলুয়াপাড়া এলাকায় বাড়িভাড়ার পাওনা টাকা না পেয়ে মেহেদী হাসান নামে এক ব্যক্তিকে বাড়ির মালিক ও তার অনুসারীরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মেহেদী হাসান ওই এলাকার মৃত ফজল মিয়ার ছেলে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতের ছোট ছেলে আল আমিন তিন হাজার টাকা মাসে রানাদের বাড়িতে ভাড়া থাকে। গত মাসের পনেরশ টাকা পরিশোধ করতে না পারায় আল আমিনের বাবার মুরগীর দোকান থেকে রানা টাকা না দিয়ে মুরগি নিয়ে যায়। বিনা টাকায় মুরগী নিতে বাধা দিলে  বাসায় গিয়ে রানা আমিনকে মারধর করে। এসময় মেহেদী এসে বাধা দিলে রানাসহ তার স্বজনরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়গঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান, বাড়িভাড়া বাকি ছিলে। ভাড়ার টাকাকে কেন্দ্র করে বাড়িওয়ালা মেহেদিকে মারধর করে। এতে গুরুত্বর আহত হলে হাসপাতালে নিলে তিনি মারা যান । নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে বাড়ির মালিকসহ জড়িতরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন