বিজ্ঞাপন

ফের পয়েন্ট হারাল রিয়াল

November 22, 2020 | 9:52 am

স্পোর্টস ডেস্ক

চোটজর্জরিত দল নিয়ে একাদশ সাজানোই দায় হয়ে উঠেছিল জিনেদিন জিদানের। তবে একাদশে একাধিক পরির্তন এলেও রিয়াল মাদ্রিদের শুরুটা হলো দারুণ। শুরুতেই দলটিকে এগিয়ে নিয়েছিলেন মারিয়ানো দিয়াজ। কিন্তু শেষ পর্যন্ত জিতে মাঠ ছাড়তে পারেনি মাদ্রিদের ক্লাবটি।

বিজ্ঞাপন

স্প্যানিশ লা লিগার ম্যাচে ভিয়ারিয়ালের মাঠে কাল ১-১ গোলে ড্র করেছে রিয়াল মাদিদ্র। এ নিয়ে লিগে টানা দুই ম্যাচে জয়হীন থাকল রিয়াল। আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৪-১ গোলে হেরেছিল জিনেদিন জিদানের দল।

এদিকে, এরপর ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে গেলে নিশ্চয় নতুন করে ভাবতে হবে রিয়াল মাদ্রিদ কোচকে। এ নিয়ে যে ভিয়ারিয়ালের মাঠে টানা চার ম্যাচ জয়শূন্য থাকল রিয়াল মাদ্রিদ।

রিয়ালকে আটকে লা লিগা পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে গেছে ভিয়ারিয়াল। ১০ ম্যাচে দলটির পয়েন্ট এখন ১৯। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

চোট আর করোনাভাইরাস সমস্যা মিলিয়ে সার্জিও রামোস, করিম বেনজেমা, কাসেমিরোসহ বেশ কয়েকজন ফুটবলারকে রেখে মাঠে নামা রিয়াল এগিয়ে যায় দ্বিতীয় মিনিটেই। চোট ফেরত দানি কারভাহালের ক্রসে দারুণ এক হেড করে বল জালে জড়িয়ে দেন দিয়াজ। শুরুতেই গোল হজম করা ভিয়ারিয়াল ২১ মিনিটে ভালো একটা সুযোগ পেয়েছিল। কিন্তু ফাঁকায় দাঁড়িয়েও হেড লক্ষ্যে রাখতে পারেননি দলটির দানি পারেহো।

খর্বশক্তির রিয়াল সেভাবে আক্রমণে যেতে পারছিল না। ভিয়ারিয়ালই উল্টো চোখরাঙানি দিচ্ছিল মাদ্রিদের ক্লাবটিকে। ৫৭ মিনিটে মেরেনো দারুণ একটা সুযোগ মিস না করলে তখনই সমতায় ফিরতে পারত দলটি। ৭০ মিনিটে দারুণ একটা সুযোগ পেয়েছিলেন পারেহো। এবারও সুবিধাজনক স্থান থেকে শট নিয়ে লক্ষ্যে রাখতে পারেননি ভিয়ারিয়ালের মিডফিল্ডার।

৭৬ মিনিটে সমতাসূচক গোলটা পায় ভিয়ারিয়াল। থিবো কোর্তোয়া সামুয়েল চুকওয়িজিকে ফাউল করলে পেনাল্টি পায় ভিয়ারিয়াল। স্পট ফিফ থেকে গোল করতে ভুল করেননি মোরেনো।

বিজ্ঞাপন

মোরানো গোল পেতে পারতেন ৮২ মিনিটেও। কিন্তু পেছন থেকে আসে তার শটে ব্লক করেন রাফায়েল ভারনে। এরপর আর গোল না হলে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন