বিজ্ঞাপন

‘তৃতীয় লিঙ্গ’ মিলিন্দ সুমন

December 5, 2020 | 10:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কয়েকদিন আগেই একের পর এক আলোচনায় আলোচিত হয়েছিলেন বলিউড অভিনেতা ও মডেল মিলিন্দ সুমন। গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর ছবি পোস্ট করা নিয়ে বিতর্কের মাঝেই আবার এক সাহসী ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ১০ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ক্লোজ-আপ অ্যাঙ্গেলে তোলা ছবিতে দেখা গিয়েছিল, মিলিন্দের মুখ ভর্তি সিঁদুর। চোখে টানা কাজল। আর নাকে রয়েছে নথ। আবারও যেন চিরাচরিত চিন্তাধারাকে বিঁধেছেন মিলিন্দ। পাশাপাশি লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধেও সোচ্চার হয়েছেন তিনি।

বিজ্ঞাপন

কিন্তু কেন এই লুক? জানা গেল আজ (৫ ডিসেম্বর)। ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায় তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। প্রকাশ করলেন সেই ঝলক।

‘তৃতীয় লিঙ্গ’ মিলিন্দ সুমন

বিজ্ঞাপন

অল্ট বালাজি ও জি ফাইভের যৌথ উদ্যোগে তৈরি নতুন ওয়েব সিরিজ ‘পৌরষপুর’। পৌরাণিক প্রেক্ষাপটে কাল্পনিক এক সাম্রাজ্যের কাহিনি তুলে ধরা হয়েছে সিরিজে। তাতে বরিস নামের এত তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। সেই লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এমন কোনও চরিত্র আগে কখনও করিনি… পৌরষপুরের জগতে তৃতীয় লিঙ্গের মানুষদের সবসময়ই অধিকারের লড়াই চলতে থাকে। নজরকাড়া ব্যক্তিত্বের পাশাপাশি একজন বুদ্ধিমান মানুষ। বরিসের চরিত্রের নানা দিকের সাক্ষী থাকুন।’

একতা কাপুর প্রযোজিত সিরিজে মিলিন্দ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন হিন্দি টেলিভিশনের মহাভারতের ‘অর্জুন’ খ্যাত শাহির শেখ, প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী শিল্পা শিণ্ডে এবং অন্নু কাপুর।

বিজ্ঞাপন

‘তৃতীয় লিঙ্গ’ মিলিন্দ সুমন

জানা গেছে, এই ট্রেলারে লিঙ্গ বৈষম্যের পাশাপাশি প্রেম, পরিণয়, যৌনতা, বিশ্বাসঘাতকতা, সমকামের মতো বিষয়গুলি প্রকাশ্যে এসেছে। রবিবার প্রকাশ্যে আসবে সিরিজের আরও একটি টিজার। সেকথাও জানানো হয়েছে সোশ্যাল প্ল্যাটফর্মে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন