বিজ্ঞাপন

ড্র’তে থামল চেলসি

December 9, 2020 | 7:16 am

স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের শুরুটা যেমন করেছিল চেলসি, শেষটাও হলো তেমনই। ঘরের মাঠে ক্রাসনোদারের বিপক্ষে ১-১ গোলে ড্র করে গ্রুপ পর্বের ইতি টেনেছে অল ব্লুজরা। এই ম্যাচে নিজেদের প্রধান একাদশের বেশিরভাগ খেলোয়াড়কেই বিশ্রামে রেখেছিলেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড।

বিজ্ঞাপন

পরের পর্ব আগেই নিশ্চিত হয়েছিল, অপেক্ষা ছিল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে যাওয়া নিয়ে। প্রিমিয়ার লিগে গত শনিবার লিডস ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলে জেতা ম্যাচের দলে তাই ১০টি পরিবর্তন আনেন ল্যাম্পার্ড। গত অক্টোবরের পর প্রথমবার দলটির হয়ে গোলবারের নিচে দাঁড়ান কেপা আরিজাবালাগা।

ঘরের মাঠে শুরু থেকে বল দখলে এগিয়ে থাকলেও চেলসির আক্রমণে তেমন ধার ছিল না। উল্টো ২৪তম মিনিটে গোল খেয়ে বসে তারা। ডি-বক্সে সতীর্থের পাসে ডান পায়ের শটে ক্রাসনোদারকে এগিয়ে নেন ফরাসি মিডফিল্ডার কাবেলা।

চার মিনিট পরই অবশ্য স্পট কিকে দলকে সমতায় ফেরান জর্জিনিয়ো। প্রতিপক্ষের ডি-বক্সে ট্যামি আব্রাহাম ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ করতে থাকে চেলসি। ৬৬তম মিনিটে আব্রাহামের শট দারুণ দক্ষতায় ফিরিয়ে দেন সফরকারী গোলরক্ষক। একটু পর এমারসনের ক্রসে হেড লক্ষ্যে রাখতে পারেননি আব্রাহাম। আর তাতেই ১-১ গোলে সমতায় শেষ হয় ম্যাচটি।

অন্যদিকে গ্রুপের অপর ম্যাচে রেনেকে ৩-১ গোলে হারিয়েছে সেভিয়া। প্রথম ও শেষ ম্যাচে ড্র করলেও। টানা চার ম্যাচে জিয়ে শীর্ষে থেকে গ্রুপ পর্ব শেষ করল চেলসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন