বিজ্ঞাপন

আর্চার-স্টোকস ছাড়াই ইংল্যান্ডের টেস্ট দল

December 12, 2020 | 10:04 am

স্পোর্টস ডেস্ক

শ্রীলংকার বিপক্ষে ইংল্যান্ডের স্থগিত হয়ে যাওয়া টেস্ট সিরিজ শুরু হবে আগামি ১৪ জানুয়ারি। আর সেই সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে তারকা অলরাউন্ডার বেন স্টোকস এবং পেসার জোফরা আর্চারকে। আর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকবেন বলে লাল বলের ক্রিকেট থেকে নিজেকে ছুটি নিয়েছেন ররি বার্নসও।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি ১৪ জানুয়ারি গলে মাঠে নামবে ইংল্যান্ড দল। এই সিরিজটি মাঠে গড়ানোর কথা ছিল গত মার্চে। তবে হঠাতই করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সিরিজ অসমাপ্ত রেখেই দেশে ফিরে যায় ইংল্যান্ড দল।

কোভিড-১৯ মহামারির ভেতরেও অস্ট্রেলিয়ায় মাঠে দর্শক ফিরেছে তবে লঙ্কায় ইংল্যান্ডের বিপক্ষে বন্ধ দরজায় খেলা মাঠে গড়াবে। খেলা হবে বায়ো-বাবল রক্ষা করে। ১৬ জনের ইংল্যান্ড মূল দলের সঙ্গে ৭ জন রিজার্ভ খেলোয়াড়ও বিমানে উঠবেন ইংল্যান্ডের।

শ্রীলঙ্কা সফর শেষ করে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে যাবে ইংল্যান্ড। ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ে সিরিজের প্রথম টেস্ট। ওই সিরিজে ফিরবেন আর্চার-স্টোকস।

বিজ্ঞাপন

ইংল্যান্ডের টেস্ট দল: জো রুট (অধিনায়ক), মঈন আলি, জেমস অ্যান্ডারসন, জোনাথান বেয়ারস্টো, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কুরান, বেন ফকস, ডেন লরেন্স, জ্যাক লিচ, ডম সিবলি, অলি স্টোন, ক্রিস ওকস, মার্ক উড।

রিজার্ভ খেলোয়াড়: জেমস ব্রেসে, ম্যাসন ক্রেন, সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, ম্যাথু পার্কিনসন, ওলি রবিনসন, আমার ভার্দি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন