বিজ্ঞাপন

হাসপাতালে ‘স্থিতিশীল’ কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজা

December 12, 2020 | 6:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একের পর এক দুঃসংবাদে ভারাক্রান্ত বলিউড ইন্ডাস্ট্রি। এবার হৃদরোগের আক্রান্ত হয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’স্যুজা। তবে বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছিল, বলিউডের এই তারকার শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক। রেমোর স্ত্রী লিজেল ডি’স্যুজাকে উদ্ধৃত করে লেখা হয়েছিল, কোরিওগ্রাফার তথা পরিচালককে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তার শরীরের পক্ষে খুবই গুরুত্বপূর্ণ। রেমোর হার্টে নাকি ব্লক পাওয়া গিয়েছে। পরে সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইট করে জানানো হয়। রেমোর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়নি।

বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওতে কোরিওগ্রাফার হিসেবে কাজ শুরু করেছিলেন রেমো ডি’স্যুজা। পরবর্তীতে ছবির পরিচালনাও শুরু করেন তিনি। ‘ফালতু’, ‘এবিসিডি’ সিরিজ, ‘আ ফ্লাইং জেট’, সালমান খান অভিনীত ‘রেস থ্রি’, বরুণ ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ডান্সার 3D’র মতো সিনেমা পরিচালনা করেন। তবে তার প্রতিটি সিনেমার মধ্যেও নাচের প্রতি নিজের ভালবাসার কাহিনি বারবার তুলে ধরেছেন রেমো। আর তা প্রতিফলিত হয়েছে তার ‘ডান্স প্লাস’ রিয়ালিটি শোয়েও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন