বিজ্ঞাপন

রায়ে স্ত্রী-সন্তানকে হারিয়ে আদালত চত্বরে যুবকের আত্মহত্যা

December 14, 2020 | 7:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

হবিগঞ্জ: নানা দেন-দরবারের স্ত্রী আর সন্তানকে ফিরে পেতে আদালতে মামলা করেছিলেন হবিগঞ্জ শহরতলীর কামড়াপুর এলাকার হাফিজুর রহমান (২৮)। কিন্তু মামলার রায়ে হেরে গিয়ে অভিমানে আদালত চত্বরেই নিজের শরীরে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছেন এই যুবক।

বিজ্ঞাপন

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ আদালত প্রাঙ্গণের নিমতলায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত হাফিজুর শহরতলীর কামড়াপুর এলাকার নূর মিয়ার ছেলে। তিনি স্ত্রী-সন্তান নিয়ে সুলতান মাহমুদপুর এলাকায় থাকতেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, তিন বছর আগে হাফিজুর বিয়ে করেছিলেন জেলার বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামের আব্দুল খালেকের কন্যা বুশরা বেগমকে। তাদের একটি শিশু সন্তানও রয়েছে। সম্প্রতি পারিবারিক বিষয় নিয়ে বিরোধ থেকে স্ত্রী বাবার বাড়ি চলে যান। স্ত্রী ও সন্তানকে ফিরিয়ে আনতে বারবার শ্বশুরবাড়ি গেলেও বিষয়টির কোনও সুরাহা হয়নি। নানাভাবে স্ত্রী ফেরাতে ব্যর্থ হয়ে শেষতক হাফিজুর আদালতের দ্বারস্থ হন।

সেই মামলার প্রেক্ষিতে আজ হবিগঞ্জ ম্যাজিস্ট্রেট আদালত-১ এ ধার্য তারিখে স্ত্রী বুশরা জবানবন্দি দিতে আসেন। এসময় বিচারক স্বামীর বাড়িতে ফিরে যাওয়ার বিষয়ে জানতে চাইলে স্ত্রী অসম্মতি প্রকাশ করলে আদালত তাকে বাবার জিম্মায় যাওয়ার আদেশ দেন। এরপর হাফিজুর আদালতের ভেতর থেকে বের হয়ে নিজের সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে নিজের বুকে-পেটে উপর্যুপরি আঘাত করতে থাকেন।

বিজ্ঞাপন

ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় হাফিজুরকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন রায় তাকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন