বিজ্ঞাপন

বিয়ের প্রস্তুতি শুরু করলেন ইমন

December 22, 2020 | 6:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিয়ে করছেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। যদিও অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল কানাঘুষো। কিন্তু যাবতীয় জল্পনা-কল্পনার ইতি টেনে গেল ১৯ অক্টোবরে বাগদান পর্ব সেরে ফেলেছেন ইমন। পাত্র সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ। এবার এই শীতে বিয়ের প্রস্তুতি শুরু করে দিলেন তিনি। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেলেন। আর সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

আইবুড়ো ভাত খাচ্ছেন ইমন ও নীলাঞ্জন

গোলাপি রঙের শাড়িতে সেজেছেন ইমন। পাশে জিনসের উপর কালো পাঞ্জাবি ও হাতকাটা জ্যাকেট পরে বসে নীলাঞ্জন। তাদের দুজনের আইবুড়ো ভাতের ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ইমন লিখেছেন, ‘নতুন অধ্যায় শুরুর পথে! পরিবারের সঙ্গেই শুরু আইবুড়ো ভাত।’ আর সেই ছবি নীলাঞ্জনকে ট্যাগ করার পাশাপাশি দু’জনের নাম জুড়ে ‘নীলামন’ হিসেবে নতুন হ্যাশট্যাগও দিয়েছেন ইমন।

বিজ্ঞাপন

গত অক্টোবরে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদল

বহুদিনের বন্ধু নীলাঞ্জনের সঙ্গে ডিসেম্বর থেকে প্রেম শুরু সংগীতশিল্পী ইমনের। দু’জনেই চেয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব সম্পর্কটাকে পরিণতি দিতে। তাই অক্টোবর মাসে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের কথা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ইমন। করোনা পরিস্থিতির জন্য সেই অনুষ্ঠানও সেরেছিলেন ঘরোয়া ভাবে। জানা গেছে, বিয়েতেও খুব বেশি আড়ম্বর করবেন না সংগীতশিল্পী। ইচ্ছে অনেক থাকলেও কোভিড পরিস্থিতির জন্য বড় করে অনুষ্ঠান করবেন না। কিন্তু কবে বিয়ের পিঁড়িতে বসছেন ইমন চক্রবর্তী? সেই বিষয়ে মুখ খুলতে নারাজ সংগীতশিল্পী। অবশ্য আইবুড়ো ভাতের পর্ব যখন শুরু হয়ে গিয়েছে, তখন নতুন বছরে শুরুতেই সাতপাকে ধরা দেওয়ার সম্ভাবনা প্রবল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন