বিজ্ঞাপন

নতুন বছর হোক খালেদার মুক্তি ও গণতন্ত্র উদ্ধারের: মির্জা ফখরুল

December 31, 2020 | 5:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নতুন বছরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র ‘উদ্ধার’-এর প্রত্যয় গ্রহণ করার জন্য নেতাকর্মী, সমর্থক ও দেশবাসীকে আহ্বান জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

খ্রিস্টীয় নববর্ষ ২০২১ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, ‘কালের আবর্তে আরও একটি বছর পেরিয়ে গেল। নানা ঘটনা দুর্ঘটনার সাক্ষী হয়ে বছরটি বিদায় নিল। গত বছরের সকল ব্যর্থতা ও হতাশার গ্লানিকে ঝেড়ে ফেলে এবং সাফল্যকে সঞ্চয় করে আগামী পথ চলার দৃঢ় প্রত্যয় গ্রহণ করতে হবে।’

‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও হৃত গণতন্ত্রকে উদ্ধার করার সংগ্রামে সকলকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যেন সাফল্য ও সমৃদ্ধির বছরে পরিণত হয়, সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে,’— বলেন মির্জা ফখরুল।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারাবিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হোক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরনের দমনমূলক নৃশংসতা।’

‘হৃত গণতন্ত্র’ ও ‘ভোটের অধিকার’ ফিরে পাওয়ার জন্য বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ ও অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বিএনপির মহাসচিব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন