বিজ্ঞাপন

অন্তর্বর্তীকালীন স্পিন কোচ সোহেল ইসলাম

January 6, 2021 | 5:56 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনা অতিমারির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজে পাওয়া যাচ্ছে না ডেনিয়েল ভেট্টোরিকে। ফলে সিরিজে টাইগার স্পিনারদের দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে দেশি কোচ সোহেল ইসলামের কাঁধে। সব ঠিক থাকলে চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু হওয়া এই সিরিজে সাকিব-তাইজুলদের দেখভাল তিনিই করবেন।

বিজ্ঞাপন

বুধবার (৬ জানুয়ারি) সংবাদ মাধ্যমকে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি জানিয়েছেন, ‘ভেট্টোরি আসতে চেয়েছিল। কিন্তু নিউজিল্যান্ড যে একটা নিয়ম করেছে দেশের বাইরে থেকে যখন দেশে ঢুকবে ওটা আপনাকে অনেক আগে জানিয়ে দিতে হবে। তারপর ওখানে অনেকদিন কোয়ারেনটাইনে থাকতে হবে তো যে জায়গায় থাকতে হবে ঐ জায়গাটা কিন্তু অনেক সীমিত। ওখানে সিরিয়াল পাওয়া যায় না। যতদিন পাওয়া যাবে না ততদিন এখানে অপেক্ষা করতে হবে। তারপর সিট নিশ্চিত হলে যাবে। তাই এগুলা নিয়ে চিন্তা ভাবনা করে দেলাম অনেক কঠিন, টাকা পয়সারও ব্যাপার আছে প্লাস সময়টাও অনেক বেশি নিচ্ছে বিধায় আমরা নিউজিল্যান্ড যখন যাবো তখন সে টিমের সঙ্গে থাকবে এবং বাংলাদেশী কোচ সোহেলকে ওর পরিবর্তে আমরা রাখছি।’

আগামি ২০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে প্রায় ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে টিম বাংলাদেশ। কিন্তু করোনা মহামারির কারণে সেখানে পাওয়া যাচ্ছে না ভেট্টোরিকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন