বিজ্ঞাপন

৪০ দিনেও ব্যর্থ পুলিশ, অপহরণকারী ফোনে জানালো শিশুর লাশের সন্ধান

January 22, 2021 | 3:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: গাবতলী উপজেলার রামেশ্বরপুর এলাকার মালয়েশিয়া প্রবাসী পিন্টু মিয়ার ছয় বছর বয়সী শিশু আবু হানজেলাকে ৪০ দিন আগে অপহরণ করে দুর্বৃত্তরা। সেসময় অপহরণকারীরা শিশুটির মায়ের কাছে মুক্তিপণ দাবি করে। শিশুর মা পুলিশে আস্থা রেখে থানায় জিডি করেন। এরপর চলে গেছে দীর্ঘ ৪০ দিন। অবশেষে সেই নাম্বার থেকেই ফোন করে শিশুটির মাকে জানানো হয়, আপনার শিশুকে হত্যা করা হয়েছে। বলে দেওয়া হয় লাশের সন্ধানও।

বিজ্ঞাপন

অপহরণকারীরা বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির মাকে ফোন করে জানায়, হানজেলার লাশ বাড়ির পাশের পুকুরে আছে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পলিথিনে মোড়ানো শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। মৃত শিশু আবু হানজেলা মালয়েশিয়া প্রবাসী পিন্টু মিয়ার ছেলে। রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিলন মিয়া এই তথ্য নিশ্চিত করেন।

মিলন মিয়া জানান, গত ১৩ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে শিশু হানজেলা অপহরণের শিকার হয়। এরপর দুর্বৃত্তরা ওই শিশুর মায়ের মোবাইলে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার দিনই বিষয়টি নিয়ে থানায় জিডি করা হয়। ছেলে অপহরণের খবর পেয়ে দুদিন পর তার বাবা দেশে ফিরে আসেন। তারা থানা পুলিশ থেকে শুরু করে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সব জায়গাতেই শিশু উদ্ধারের জন্য ধরনা দেন। কিন্তু ১ মাস ১০ দিনেও শিশুটি উদ্ধার হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই একই নম্বর থেকে শিশুর মাকে ফোন করে টাকা না পাওয়ায় তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে জানানো হয়।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুজ্জামান জানান, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন