বিজ্ঞাপন

৫৩ বছরে পামেলার ষষ্ঠ বিয়ে, নতুনজন কে?

January 28, 2021 | 2:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গোপনেই আবার বিয়ে করলেন ৫৩ বছরের প্রাক্তন প্লেবয়-সুন্দরী পামেলা অ্যান্ডারসন। এটি তার ষষ্ঠ বিয়ে। তবে এ বার আর কোনও বিরাট অনুষ্ঠান করে নয়। গোপনেই বিয়ে সেরে ফেলেছেন তিনি। সেটাও বেশ কিছু দিন আগে। গত বছরের শেষে।

বিজ্ঞাপন

তার এই ষষ্ঠ বিয়ে নিয়ে পামেলা জানিয়েছেন, তিনি বিয়ে করেছেন তার দেহরক্ষী ড্যান হেহার্স্ট-কে। লকডাউনের সময় থেকে পামেলার সঙ্গেই ছিলেন ড্যান। তিনি পামেলার নিরন্তর খেয়াল রাখতেন। মডেল-অভিনেত্রী তার সঙ্গে থাকতে পেরে খুবই খুশি।

১৯৯৫ সালে টমি লি-র সঙ্গে বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এর পর পামেলার জীবনসঙ্গী হন কিড রক। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার ফের বিয়ে করেন পামেলা। এবার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সলোমনকে। তাকে দুবার বিয়ে করেন- ২০০৭ এবং ২০১৩ সালে। ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর পঞ্চম বার হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন তিনি। কিন্তু বিয়ের ১২ দিন পরে পামেলা জানান, জনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে গিয়েছে। তারা নাকি আইনি পদ্ধতিতে বিয়েও করেননি।

বিজ্ঞাপন

জানা গেছে, এ বার আর তেমন নয়, ঘনিষ্ঠদের উপস্থিতিতে আইনি ভাবেই তারা বিয়ে করেছেন বলে জানিয়েছেন। ২৫ বছর আগে নিজের ঠাকুমা-ঠাকুরদার থেকে যে বাড়িটি পামেলা কিনেছিলেন, সেখানেই আছেন ড্যানের সঙ্গে। বলেছেন, এই বাড়িতে এসে বিয়ে করা এবং থাকাটার মধ্যে দিয়ে তাঁর জীবনের একটা বৃত্ত সম্পূর্ণ হল।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন