বিজ্ঞাপন

তেজগাঁও লেগুনা স্ট্যান্ডে ২ পক্ষের মারামারি, ছুরিকাঘাতে আহত ৭

February 17, 2021 | 12:55 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় দুই পক্ষের মারামারিতে ছুরিকাঘাতে আহত হয়েছে সাত জন। তাদের ছয় জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। বাকি একজন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল লিংরোড শান্তা টাওয়ারের সামনে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।

ছুরিকাঘাতে আহত অবস্থায় সাত জনকে হাসপাতালে নিয়ে আসে সাজু মিয়া নামে এক ব্যক্তি। তিনি জানান, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার শান্তা টাওয়ারের সামনে লেগুনা স্ট্যান্ডে মারামারির ঘটনা ঘটে। ওই মারামারির ঘটনায় তারা এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত হন।

আহতরা হলেন— শাহিন (২০), নাইমুল ইসলাম শুভ (২১), সুমন (২৫), শাওন (২২), নাজমুল(২৩), মমিন (২০) ও রাকিব (২৩)।

বিজ্ঞাপন

আহত নাইমুল ইসলাম শুভ বলেন, লেগুনা স্ট্যান্ডে তার ভাই সুমনকে মারধর করছিল। এরকম সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে  লেগুনা স্ট্যান্ডের লোকজন আমাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে আমরা সাত জন আহত হয়েছি।

শাওন নামে আরেও একজন আহত অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান আহতরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় ছয়জন ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন আছেন। শাওন নামে আরেকজন বাইরে চিকিৎসা নিচ্ছেন বলে জেনেছি। আহতদের মধ্যে সবারই পেটে, কারও কারও বুকে ছুরিকাঘাত আছে।

বিজ্ঞাপন

এদিকে, তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার শীল জানান, দুই দিন আগে লেগুনাচালকদের সঙ্গে এলাকার কয়েকজনের মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনার কেন্দ্র করে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) মারামারির ঘটনা ঘটেছে। লেগুনা চালকদের ছুরিকাঘাতে এলাকার কয়েকজন আহত হয়েছেন। এই ঘটনায় তিন জনকে আটক করেছি।

বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

সারাবাংলা /এসএসআর/এসবি/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন