বিজ্ঞাপন

অস্ত্র মামলা থেকে ইরফান সেলিমকে অব্যাহতি

February 18, 2021 | 1:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে চকবাজার থানার অস্ত্র মামলা থেকে  অব্যাহতি দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলার তদন্ত কর্মকর্তার দেওয়া ফাইনাল রিপোর্ট গ্রহণ করে এ আদেশ দেন বিচারক। ফাইনালে রিপোর্টে উল্লেখ রয়েছে আসামির বিরুদ্ধে যে অস্ত্র আইনের মামলাটি দায়ের করা হয়েছে সেই অস্ত্রটি আসলে ইরফানের না। এটা একটা গেস্ট রুম থেকে পাওয়া গেছে।

গত ৫ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন ইরফান সেলিমের অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন।

বিজ্ঞাপন

জানা যায়, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এসময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে ইরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করে। ওই ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন। বর্তমানে আসামিরা কারাগারে রয়েছে।

সারাবাংলা/এআই/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন