বিজ্ঞাপন

নোয়াখালীতে মাদক ব্যবসায়ীর ১৫ বছরের কারাদণ্ড

February 28, 2021 | 7:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার বেগমগঞ্জে মাদক মামলায় এহসান উল্যাহ্ ওরফে আমান উল্যাহ্ নামে এক আসামির বিরুদ্ধে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।

বিজ্ঞাপন

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকালে জেলা ও দায়রা আদালতের জজ সালেহ উদ্দিন আহমদ এই রায় দেন। এ সময় দণ্ডপ্রাপ্ত আসামি এহসান উল্যাহ্ আদালতে উপস্থিত ছিলেন। তিনি কক্সবাজার চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের আনোয়ারুল হকের ছেলে।

রাষ্ট্র পক্ষের আইনজীবী (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, মামলায় মোট ৯ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে আসামি জান্নাতুল মাওয়া ও রাজিয়া বেগমকে খালাস দেন আদালত। আর অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি এহসান উল্যাহ্কে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড এবং ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালে বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জ হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে এহসান, তার স্ত্রী জান্নাতুল মাওয়া ও শ্যালিকা রাজিয়া বেগম প্রকাশ জারিয়াতুল মোস্তফাকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। সেই সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস থেকে আট হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে, উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদী হয়ে বেগমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন