বিজ্ঞাপন

খেলাধুলার মাধ্যমে আত্মবিশ্বাসী হওয়া যায়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

March 7, 2021 | 1:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: খেলাধুলার মধ্য দিয়ে আত্মবিশ্বাসী হওয়া যায় বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। শনিবার (৬ মার্চ) বিকালে মেহেরপুর স্টেডিয়ামে ১ম বিভাগের বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

এ সময় ফরহাদ হোসেন বলেন, খেলাধুলার মধ্য দিয়ে আত্মবিশ্বাসী হওয়া যায়। নেতৃত্ব দেওয়ার দক্ষতা তৈরি হয়। সেই সঙ্গে শরীর ও মন ভালো রাখার একমাত্র উপায় খেলাধুলার মধ্যে থাকা। খেলাধুলার মধ্য দিয়ে যে নির্মল আনন্দ পাওয়া যায়, এটি আর কোথাও পাওয়া যাবে না।

তিনি আরও বলেন, আমরা দীর্ঘ সময় পর করোনাকাল পার করে ক্রীড়াঙ্গনে প্রাণ ফিরিয়ে আনার চেষ্টা করছি। আমাদের যুবসমাজ এবং দর্শকরাও খেলাধুলার মাধ্যমে আনন্দ উপভোগ করবে।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান ১ম বিভাগের বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ অনুষ্ঠানে পুলিশ সুপার এস এম মুরাদ আলি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস বক্তব্য দেন।

বিজ্ঞাপন

পরে বেলুন উড়িয়ে ১ম বিভাগের বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের শুভ উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য (মেহেরপুর-১) ফরহাদ হোসেন।

খেলায় জেলার মোট ২৫টি দল অংশগ্রহণ করবে। আগামী ৪ এপ্রিল ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। শনিবার উদ্বোধনী দিনে আমঝুপি পাবলিক লাইব্রেরি ক্লাব বনাম ঝাউবাড়িয়া একাদশ ক্লাবের মধ্যে খেলা হয়।

এ সময় মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ শফিউল ইসলাম সর্দার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম শাহী ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন