বিজ্ঞাপন

চট্টগ্রামে গৃহবধূকে ‘শ্বাসরোধে’ খুন, স্বামী পলাতক

March 13, 2021 | 6:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে বাসা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে। স্বামীকে গ্রেফতারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ মার্চ) রাতে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনির জি-ব্লকে জনৈকি মোবারক হোসেনের টিনশেড ভাড়াঘর থেকে নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত রীমা আক্তার (২৬) ওই এলাকার একটি চা দোকানের কর্মচারি তাজুল ইসলামের স্ত্রী। তাজুলের বাড়ি নোয়াখালী জেলায় এবং রীমার বাবার বাড়ি ভোলা জেলায়।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন সারাবাংলাকে জানান, গত ১ মার্চ স্বামী-স্ত্রী পরিচয়ে তাজুল ও রীমা ওই ভাড়া বাসায় ওঠেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিবেশিরা নিজ বাসায় তাদের ঝগড়া করতে শোনেন। এরপর স্বামী বেরিয়ে যান। রাত সাড়ে ১২টার দিকে প্রতিবেশি এক নারী দেখেন, বাসার দরজা খোলা। ভেতরে খাটের ওপর রীমা পড়ে আছেন। তার নাক দিয়ে ফেনা বেরিয়ে গেছে। খবর পেয়ে আমরা গিয়ে লাশ উদ্ধার করি। তবে তাজুলকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে রীমাকে শ্বাসরোধে খুন করার বিষয়টি নিশ্চিত হয়েছেন জানিয়ে ওসি জহির বলেন, ‘যেহেতু স্বামী পলাতক, তিনিই রীমাকে খুন করেছে বলে আমাদের কাছে প্রতীয়মান হয়েছে। আমরা রীমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা বলেছেন, রীমা চট্টগ্রাম শহরে এসে একজনকে বিয়ে করেছে বলে তারা জানেন, কিন্তু কাকে বিয়ে করেছেন সেটা জানতেন না। আমরা ওই বাসায় তল্লাশি করে কোথাও তাদের বিয়ে সংক্রান্ত কোনো কাগজপত্র পাইনি। এছাড়া আমরা বিভিন্ন সূত্রে জানতে পেরেছি, তাজুলের আগের স্ত্রীও আছে।’

লাশ ময়নাতদন্তের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। রীমার পরিবার আসার পর তাদের কাছে হস্তান্তর করা হবে এবং মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন