বিজ্ঞাপন

রাজধানীতে যান চলাচল স্বাভাবিক, প্রভাব নেই হরতালের

March 28, 2021 | 9:20 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: হেফাজতে ইসলামের ডাকা হরতালে বদলায়নি রাজধানীর চিরচেনা চিত্র। সকাল থেকেই চলছে গণপরিবহন। অফিসগামীদেরও ভিড় দেখা গেছে বিভিন্ন মোড়ে মোড়ে। রোববার (২৮ মার্চ) সকালে রাজধানীর বিভিন্ন এলাকাঘুরে সারাবাংলার নিজস্ব রিপোর্টারদের পাঠানো খবর।

বিজ্ঞাপন

সিনিয়র করেসপন্ডেন্ট এমদাদুল হক তুহিন জানান: মহাখালী বাসটার্মিনাল থেকে স্বাভাবিক নিয়মেই ঢাকার বাইরে ছেড়ে যাচ্ছে বাস। মহাখালী থেকে মহাখালী বাস টার্মিনাল পর্যন্ত থেমে থেমে যানজটও লক্ষ্য করা গেছে। মগবাজার, সাতরাস্তা, কাকরাইল মোড় ও বিজয়নগর মোড়ের চিত্রও অভিন্ন। প্রচুর সংখ্যক বাস রয়েছে। যানচলাচল স্বাভাবিক। মোড়ে মোড়ে পুলিশের বাড়তি টহল। কোথাও কোথাও স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরাও অবস্থান নিয়েছেন।

স্টাফ করেসপন্ডেন্ট সাদ্দাম হোসাইন জানান: মোহাম্মদপুর, ধানমন্ডি, সাইন্সল্যাব, নিউ মার্কেট, শাহবাগ, মৎস ভবন, পল্টন ও গুলিস্তান থেকে সদরঘাট পর্যন্ত গণপরিবহন চলাচল স্বাভাবিক। মোড়ে মোড়ে নিরাপত্তার দায়িত্ব পুলিশের অবস্থানও দেখা গেছে।

বিজ্ঞাপন

স্পেশাল করেসপন্ডেন্ট গোলাম সামদানী জানান: মতিঝিল শাপলা চত্বর, আরামবাগ, ফকিরাপুল ও বিজয়নগর এলাকায় সব ধরনের যানবাহন চলাচল করছে। তবে তা স্বাভাবিক সময়ের তুলনায় কিছুটা কম। মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি থাকলেও কোথাও কোনো ধরনের পিকেটিং চোখে পড়েনি।

বিজ্ঞাপন

এর আগে ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় নেতাকর্মী নিহত হওয়ার প্রতিবাদে গতকাল শনিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে হেফাজতে ইসলামী বাংলাদেশ। পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ হরতাল। শুক্রবার এক সংবাদ সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমির আবদুর রব ইউসুফী এই ঘোষণা দেন।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন