বিজ্ঞাপন

অক্ষয়ের তুরুপের তাস

March 28, 2021 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বেশ কয়েকদিন ধরেই ‘আতরাঙ্গি রে’ ছবিটি নিয়ে গুঞ্জন চলছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। শুটিঙয়ের সেটে আটসাট ছিল নিরাপত্তা। ফলে ছবির কোনও দৃশ্যই প্রকাশ্যে আসেনি এতদিন। তবে দর্শকরাও কিন্তু হাল ছাড়েননি। মাঝেমধ্যেই সোস্যাল মিডিয়ায় কৌতূহলী জনতা অক্ষয় কুমারকে ছবি প্রসঙ্গে নানা প্রশ্ন করছিল। তবে চিরাচরিত ভঙ্গিতে তা এড়িয়ে গেছেন এই অভিনেতা। অবশেষে ভক্তদের কাতর আর্জি মেনে নিয়েই ছবির পহেলা ঝলক সামনে আনলেন অক্ষয়।

বিজ্ঞাপন

মুখে চেনা হাসি। হাতে ‘কিং অফ হার্টস’। প্রকাশ্যে এলো ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক। পর্দা ফাঁস করলেন নায়ক নিজেই। শনিবার (২৭ মার্চ) এ আর রহমানের মিউজিক্যালের ফার্স্ট লুক শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, ‘আনন্দ এল রাইয়ের ম্যাজিক্যাল দুনিয়ার সাক্ষী হওয়ার আমন্ত্রণ রইল।’

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছে, এদিনই ছবির শুটিং শেষ করেছেন বলিউডের খিলাড়ি। তারপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে তাতে লিখেন, ‘আজ আতরাঙ্গি রে ছবির শুটিং শেষ করলাম। দুর্দান্ত অভিজ্ঞতা। খুব শীঘ্রই আপনাদের সঙ্গে ছবির অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই।’ সঙ্গে দুই সহ অভিনেতা সারা আলি খান এবং ধনুশকেও ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়।

বিজ্ঞাপন

‘আতরাঙ্গি রে’ ছবিটি মুক্তির আগেই কিন্তু সেঞ্চুরির লক্ষ্য স্থির করে দিয়েছে। অক্ষয় মানেই বক্স অফিস হিট, এ কথা বলাই বাহুল্য। পাশাপাশি ছবিতে দক্ষিণী সুপারস্টার ধনুশ থাকায়, ছবির সাফল্য আরও বড়সড় হতে চলেছে, এমনটাই মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। অক্ষয়ের জাদু, সারার গ্ল্যামার আর ধনুশ ম্যানিয়ায় ছবিটি যে সুপার ডুপার হিট, তা বলাই বাহুল্য।

এদিকে, ‘আতরাঙ্গি রে’র টিমমেটদের দাবি, সুরেলা ওই ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অক্ষয়। তার এদিনের লুক মনে করিয়ে দিয়েছে বছর দশেক আগে মুক্তি পাওয়া ছবি থ্যাঙ্ক ইউ এর কথা। মাথায় হ্যাট। গায়ে মেরুন ব্লেজার দিয়ে ভক্তদের মনজয় করে ফেলেছেন অভিনেতা। তবে বাঁশির সুর নয়। এবারে ম্যাজিকই অক্ষয়ের তুরুপের তাস। এখন ত্রিমুখী প্রতিভায় ভরপুর ছবিটি মুক্তির অপেক্ষা করছেন দর্শকরা।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন