বিজ্ঞাপন

না.গঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ৬১

March 31, 2021 | 2:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারাযণগঞ্জ: করোনাভাইরাসে (কোভিড-১৯) নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা ১৭০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬১ জন। এতে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১০ হাজার ২৭ জনে। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ১৮ জন।

বিজ্ঞাপন

গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৪ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৮৫ হাজার ৪৩৫ জনের। বুধবার (৩১ মার্চ) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সি‌ভিল সার্জন মো. ইম‌তিয়াজ জানান, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৮৯ জন ও আক্রান্ত হয়েছেন তিন হাজার ৯২৯ জন। এদিকে জেলা সদরে মারা গেছেন ২৮ জন ও আক্রান্ত হয়েছে দুই হাজার ১৬৫ জন, বন্দরে মারা গেছেন সাত জন ও আক্রান্ত হয়েছেন ৫৫০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ৭০৮ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩০ জন ও আক্রান্ত হয়েছেন ৯২০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৭৫৫ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছ‌রের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। আর চলতি বছরের ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারীর মৃত্যু হয়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন