বিজ্ঞাপন

মেহেরপুর জেলা জামায়াতের আমিরসহ ১৩ নেতাকর্মী আটক

April 1, 2021 | 8:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: জেলার মুজিবনগরে জামায়াতে ইসলামের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে জেলা, উপজেলা ও ইউনিয়ন জামায়াতের আমির ও জামায়াতের ৫ জন নারী কর্মী রয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে মুজিবনগরেন শিবপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি ককটেল, জিহাদী বই ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

আটকদের মধ্যে জেলা জামায়াতের আমির তাজউদ্দীন, মুজিবনগর উপজেলা জামায়াতের আমির খান জাহান আলী ও মোনাখালী ইউনিয়ন জামায়াতের আমির ফজু গাজি রয়েছেন। সরকারবিরোধী ষড়যন্ত্রমূলক গোপন সভা করার সময় তাদের আটক করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম জানান, মোনাখালী ইউনিয়ন জামায়াতের আমির ফজু গাজির বাড়িতে গোপন সভা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় মুজিবনগ থানা পুলিশের একটি দল। সেখান থেকে বাড়ির মালিকসহ ১৩ জনকে আটক করা হয়। এদের মধ্যে জামায়াতের ৫ জন নারী কর্মীও রয়েছেন।

বিজ্ঞাপন

তাদের কাছ থেকে ৩টি ককটেল, বিপুল সংখ্যক জিহাদী বই ও ৫টি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ দেখানো হয়েছে। আটক ১৩ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন