বিজ্ঞাপন

হাসপাতালে ভর্তি অক্ষয় কুমার

April 5, 2021 | 3:50 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার। রোববার (৪ এপ্রিল) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই। তিনি সুস্থ রয়েছেন বলেই দাবি করেছিলেন ওই খবরে। কিন্তু এখন সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। টুইটারে একথা জানালেন অক্ষয় কুমার।

বিজ্ঞাপন

রোববার (৪ এপ্রিল) টুইট করে কোভিড আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন অক্ষয়। লিখেছিলেন, ‘সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকলের সঙ্গেই নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তারা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরে আসব শীঘ্রই।’

সোমবার (৫ এপ্রিল) হাসপাতালে ভর্তি হওয়ার খবরও নিজেই জানালেন ‘খিলাড়ি’। নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ‘সুস্থই আছি। তবে চিকিৎসকদের পরামর্শ মতো আমি হাসপাতালে ভর্তি হয়েছি। খুব তাড়াতাড়ি বাড়ি ফেরার আশা রাখছি।’

করোনা আক্রান্ত হওয়ার আগে ‘রামসেতু’ সিনেমার শুটিং করছিলেন তিনি। ইতিমধ্যে ওই সেটের ৪৫ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। অক্ষয় করোনা আক্রান্ত হওয়ার পরই তার সংস্পর্ষে আসা সকলকে কোভিড পরীক্ষার পরামর্শ দিয়েছিলেন। তারপরই দেখা যায় সেটের ৪৫ জন কোভিড আক্রান্ত।

বিজ্ঞাপন

সম্প্রতি বলিউডে রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে করোনা। অল্প কয়েক দিনের মধ্যেই আক্রান্ত হয়েছেন আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পি লাহিড়ী, পরেশ রাওয়ালের মতো তারকারা। কিছুদিন আগে আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুরও। তালিকার নবতম সংযোজন অক্ষয়। একই আক্রান্ত হন বলিউডের আরেক সুপারস্টার গোবিন্দ।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন