বিজ্ঞাপন

মেয়েদের ‘না’ বলতে পারেন না রণবীর, জানালেন মা নিতু কাপুর

April 19, 2021 | 5:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেমের খবর সকলের জানা। কিন্তু আলিয়া ভাট ছাড়াও আরও দুইটি সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। বান্ধবীদের লম্বা তালিকার ব্যাপারে বলিউড পাড়ায় রয়েছে তার ব্যাপক খ্যাতি। তার অভিনীত ছবির মতোই বহুবার চর্চায় উঠে এসেছে ‘প্রেমিক’ রণবীরের নানা গল্প। পর্দা ছাপিয়ে রণবীরের ব্যক্তিত্বই এমনটাই হয়ে উঠেছে যে সাধারণ মানুষের কাছে তিনি হয়ে উঠেছেন ‘লেডিজ ম্যান’। মহেশ ভাট, নার্গিস ফকরির মতো একাধিক বলি-ব্যক্তিত্বও রণবীরের প্রশংসা করেই তাকে দিয়েছেন ওই ‘লেডিজ ম্যান’-এর তকমাটি। নিজের অভিনীত প্রায় প্রতিটি ছবির নায়িকার সঙ্গে তাকে ঘিরে গুঞ্জন উঠলেও ‘অফিসিয়ালি’ এর আগে মাত্র দুইবার সিরিয়াস সম্পর্কে জড়িয়েছিলেন ‘লেডিজ ম্যান’। দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে। সেইসব প্রেমপর্ব নিয়েও কম জলঘোলা হয়নি।

বিজ্ঞাপন
রণবীর কাপুর, আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন

রণবীর কাপুর, আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন

তবে কেন রণবীরের আগের সম্পর্কগুলো টিকলো না ? পেল না পরিণতি ? ভারতীয় এক সংবাদমাধ্যমে সে সম্পর্কে বলতে গিয়ে রণবীরের মা বর্ষীয়ান বলিউড অভিনেত্রী নিতু কাপুর জানিয়েছেন যে রণবীর আদতে খুবই নরম মনের একজন মানুষ। চট করে কোনও মানুষকে আঘাত করতে পারে না সে। সহজে মেয়েদের ‘না’ বলতে পারে না কিংবা বলা ভালো পেরে ওঠে না। রণবীরের আগের সব সম্পর্কের ক্ষেত্রে এমনই কিছু হয়েছিল বলেই অভিমত নিতু সিঙয়ের। তিনি আরও বলেন যে হয়তো রণবীর নিজেও চাইছে না তবু সে সম্পর্কে থেকে গেছিল, স্রেফ কষ্ট দিতে পারবে না বলেই। মা হয়েও এসব দেখে কিছু করতে পারতেন না বলেও জানিয়েছেন তিনি।

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ

এখানেই না থেমে রণবীরের মায়ের আরও বক্তব্য যে, ছেলের সমস্যা দেখে নিজে থেকে ডেকে আগে বহুবার বুঝিয়েছেন তিনি, তবে রণবীর এতটাই একগুঁয়ে যে সেসব শুনেও নিজের সিদ্ধান্তেই অটল থাকতেন। নিতুর কথায়, ‘প্রথমবার রণবীর যে মেয়েটির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল তখনই বুঝতে পেরেছিলাম রণবীরের উপযুক্ত নয় মেয়েটি। শেষপর্যন্ত আমার ছেলেই কষ্ট পাবে। আমি বলেওছিলাম সেকথা রণবীরকে। তবে ও শোনেনি। পরে যা ভেবেছিলাম তাইই হয়েছিল।’ সামান্য থেমে নিতু বলেন যে তিনি তারপর থেকে অন্য কায়দায় রণবীরের সঙ্গে বিষয়গুলো ‘ট্যাকেল’ করতেন। নিতু রণবীরকে ‘সাজেস্ট’ করেছিলেন চট করে কারোর প্রেমে না পড়ে বরং বেশি করে বিভিন্ন মেয়েদের সঙ্গে মিশতে। কারণ যত বেশি মানুষের সঙ্গে রণবীর মেলামেশা করবে তত নানান অভিজ্ঞতা হবে তার। মায়ের দেওয়া এই ‘সাজেশন’ যে পালন করেছিলেন রণবীর, সে কথাও জানাতে ভোলেননি নিতু।

রণবীর কাপুর, নিতু কাপুর ও আলিয়া ভাট

রণবীর কাপুর, নিতু কাপুর ও আলিয়া ভাট

বর্তমানে অবশ্য আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। বছর দুইয়ের ওপর ধরে চলা এই জুটি নিয়ে যেমন উছ্বসিত তাদের অনুরাগীরা, তেমনই উচ্ছ্বসিত এই দুই তারকার পরিবারের সদস্যরাও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন