বিজ্ঞাপন

শাহজাদপুর পৌর জামায়াতের সভাপতি ও হেফাজত সদস্য গ্রেফতার

April 25, 2021 | 6:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: শাহজাদপুরে দেশীয় অস্ত্র, জিহাদী বইসহ পৌর জামায়াতের সভাপতি মো. হোসেন আলী ও হেফাজত ইসলামের সদস্য সালমান ওরফে আলমাস আকন্দকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) রাতে পৌর এলাকার পুকুরপাড় মহল্লা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। রোববার (২৫ এপ্রিল) তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতার মো. হোসেন আলী পুকুরপাড় মহল্লার মৃত মহির মোল্লার ছেলে এবং সালমান ওরফে আলমাস আকন্দ পৌর এলাকার দ্বারিয়াপুর গ্রামের আলীমুদ্দী আকন্দের ছেলে এবং রূপপুর নতুনপাড়া বায়তুল হাবিব জামে মসজিদের ইমাম।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, পৌরসভার পুকুরপাড় এলাকায় সরকার উৎখাত, নাশকতামূলক নানা কর্মকাণ্ডের পরিকল্পনায় গোপন বৈঠক চলছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে হকিস্টিক, দেশীয় অস্ত্র, জিহাদী বই ও জামায়াতের টাকা আদায়ের রশিদসহ পৌর জামায়াত সভাপতি মো. হোসেন আলীকে গ্রেফতার করা হয়।

অপরদিকে পৌর এলাকার দ্বারিয়াপুর এলাকায় নিজ বাড়িতে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের পরিকল্পনায় গোপনে বৈঠক করা অবস্থায় হেফাজতে ইসলামের সদস্য সালমান ওরফে আলমাস আকন্দকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

তিনি জানান, গ্রেফতার দুজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন