বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীসহ বিভিন্ন দলের নেতাদের ঈদ শুভেচ্ছা বিএনপির

May 11, 2021 | 2:40 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রধান ও শীর্ষ নেতাদের কাছে চিঠি পাঠিয়েছে বিএনপি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ মে) সকাল সাড়ে ১১টায় আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঈদ শুভেচ্ছার চিঠি নিয়ে যান বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দলে ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, কাজী রওনাকুল ইসলাম টিপু ও অ্যাডভোকেট রফিক সিকদার। ঈদ শুভেচ্ছার চিঠি গ্রহণ করেন কার্যালয়ের কর্মকর্তা জামিলুর রহমান ও আলী হোসেন।

এছাড়া বিএনপির পক্ষ থেকে বিকল্প ধারার চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, গণস্বাস্থ্যের প্রধান ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব, এলডিপির চেয়ারম্যান ড. কর্নেল আহমেদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, জাতীয় পার্টির (রওশন) চেয়ারম্যান জিএম কাদেরসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রধান এবং শীর্ষ নেতাদের ঈদুল ফিতরের শুভেচ্ছা সংবলিত চিঠি দিয়েছে বিএনপি।

বিজ্ঞাপন

এদিকে, দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘এই করোনা মহামারির দুঃসময়েও ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। দোয়া করছি গোটা বিশ্ব ও গোটা জাতি করোনামুক্ত হোক।’

সারাবাংলা/এনআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন