বিজ্ঞাপন

কিম কার্দাশিয়ানের নামে গরু!

May 12, 2021 | 2:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

হলিউডের সাড়াজাগানো সুপারস্টার কিম কার্দাশিয়ান। ফ্যাশন হোক বা স্টাইল তিনি সব সময়ই শিরোনামে। পাশাপাশি সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখতে তার জুড়ি মেলা ভার। শ্যুটিং কিংবা শপিং, জীবনের প্রতিটা মুহূর্তে টুইটার, ইনস্টাগ্রাম তুলে ধরেন কিম কার্দাশিয়ান। কিন্তু এবার তাকে ঘিরেই আলোচনা। ভারতের ‘পিপল ফর দি এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস সংস্থা (PETA)’ কিম কার্দাশিয়ানের নামে একটি গরুর নাম রাখলেন।

বিজ্ঞাপন

মূলত প্রাণীদের নিয়ে কাজ করে ভারতের ‘PETA’ সংস্থা। সম্প্রতি সদ্য মা হওয়া গরুর নাম রাখেন ‘কিম কাওডার্শিয়ান’। জানা গিয়েছে, গরুটিকে উদ্ধার করেছেন তারা। লক্ষ লক্ষ ভক্ত এবং অনুরাগীকে উৎসাহ দেওয়ায় কিমকে সম্মান জানাতে PETA-র এই উদ্যোগ । দুধ বর্জিত প্ল্যান্ট বেসড ডায়েট নিয়ে মানুষকে অনুপ্রাণিত করার জন্যই কিম কার্দাশিয়ানকে ধন্যবাদ জানিয়েছেন তারা।

ব্যাপক বিত্তবৈভবের মালিক কিম একাধারে একজন রিয়েলিটি টেলিভিশন ব্যক্তিত্ব, অভিনেত্রী, সমাজকর্মী, ব্যবসায়ী এবং মডেল। এক কথায় বলা যায় সফল নারী। জীবনের নানা চড়াই উতরাই পেরিয়ে এসেছেন আজকের অবস্থানে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, অভিনেত্রীর উপযুক্ত এবং নিখুঁত ফিগারের রহস্য লুকিয়ে ভেগান ফুডে। তিনি নিরামিশাষী। পাশাপাশি ডেয়ারি-ফ্রি ফুড খেতে পছন্দ করেন। এমনকি সেই ধরণের খাবার খেতে সবাইকে উৎসাহ দেন। শাকাহারি ডায়েট বহুদিন ধরে ফলো করেন তিনি। সামাজিক মাধ্যমে প্রায়শই ভেগান মেনু শেয়ার করে ভক্তদের সেই ডায়েট অনুসরণ করার কথা বলেন। কিমের মতো বহু আন্তর্জাতিক তারকা এমনকি ভারতীয় তারকারাও শাক-সবজির ডায়েট ফলো করেন। সেই তালিকায় রয়েছে কারিনা থেকে আনুশকা। এমনকি ভক্তদের ভেগান ডায়েট নিয়ে উৎসাহিত করেন ভারতীয় তারকারাও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন