বিজ্ঞাপন

অা’লীগ নেতার অনুসারীদের হাতে যুবলীগ কর্মী খুন

March 26, 2018 | 4:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে মো.মহিউদ্দিন (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন করা হয়েছে। অাওয়ামী লীগ নেতা হাজী ইকবালের অনুসারীরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৬ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে নগরীর বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর এলাকায় এই ঘটনা ঘটেছে।

ওই এলাকার মেহের আফজাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে একটি সভায় হামলা চালিয়ে মহিউদ্দিনকে হত্যা করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম।

বিজ্ঞাপন

তিনি জানান, ৩১ মার্চ ওই স্কুলের প্রাক্তন ছাত্রছাত্রীদের একটি কর্মসূচি আছে। সেই কর্মসূচির প্রস্তুতি সভা চলছিল। আকস্মিকভাবে আওয়ামী লীগ নেতা হাজী ইকবালের ২০-৩০ জন সেখানে গিয়ে মহিউদ্দিনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও দলীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মহানগরীতে যুবলীগের রাজনীতিতে মহিউদ্দিন প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী। দক্ষিণ-মধ্যম হালিশহর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ কাদের এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসানের ঘনিষ্ঠজন। তাদের বিরোধী গ্রুপে আছেন বন্দর আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা হাজী ইকবাল।

মহিউদ্দিন বিভিন্ন সময় ফেসবুকে হাজী ইকবালের বিরুদ্ধে স্ট্যাটাস দেন। এর থেকে দ্বন্দ্ব ভয়াবহ আকার ধারণ করে এবং হত্যাকাণ্ডে রূপ নেয় বলে সূত্র জানিয়েছে।

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক নগর যুবলীগের এক যুগ্ম আহ্বায়ক সারাবাংলাকে বলেন, হাজী ইকবাল কয়েকটি মামলা দিয়ে মহিউদ্দিনকে হয়রানি করেছিলেন। সর্বশেষ তাকে হত্যায়ও হাজী ইকবালের ঘনিষ্ঠরা অংশ নিয়েছেন।

সারাবাংলা/আরডি/টিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন