বিজ্ঞাপন

পটুয়াখালীতে করোনায় আরও ২ জনের মৃত্যু

May 23, 2021 | 4:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পটুয়াখালী: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে পটুয়াখালীতে নতুন করে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলাটিতে করোনায় মোট মৃতের সংখ্যা ৫২ জনে দাঁড়িয়েছে। রোববার (২৩ মে) জেলা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

সূত্র মতে, জেলার সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের চান্দুখালি গ্রামের শাহজাহান মৃধা (৬০) করোনার উপসর্গ নিয়ে গত ১৮ মে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতাল ভর্তি হলে তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হলে গতকাল শনিবার (২২ মে) রাত সাড়ে ৮টায় করোনা ইউনিটে তার মৃত্যু হয়।

এদিকে জেলার বাউফল উপজেলার মনোয়ারা বেগম (৫২) গত ১৮ মে করোনার উপসর্গ নিয়ে পটুয়াখালী ২৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথেই মারা যান তিনি। গতকাল শনিবার রাতে পটুয়াখালীতে প্রাপ্ত রিপোর্টে মনোয়ারা বেগমের নমুনায় করোনা শনাক্ত হয়েছেন।

বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানিয়েছেন, গত রাতে করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরে রোববার সকালে তারা মনোয়ারা বেগমের সংস্পর্শে আসা পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করার ব্যবস্থা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন