বিজ্ঞাপন

বরখাস্ত পিরলো, জুভেন্টাসে ফিরছেন অ্যালেগ্রি

May 28, 2021 | 4:08 pm

স্পোর্টস ডেস্ক

২০২০/২১ মৌসুমের শুরুতেই কোচিংয়ে তরুণ আন্দ্রেয়া পিরলোকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় জুভেন্টাস। এক মৌসুম শেষ হতে না হতেই পিরলোকে বরখাস্ত করেছে তুরিনের বুড়িরা। টানা ৯ মৌসুমে সিরি আ’র শিরোপা জয়ের পর পিরলোর অধীনে হাতছাড়া হয় লিগ শিরোপা। সেই সঙ্গে দলের পারফরম্যান্স গ্রাফটাও নিম্নমুখীই। তাই তো মৌসুম শেষে পিরলোকে বাইরের দরজা দেখিয়ে দিল ইতালিয়ান জায়ান্ট। পিরলোকে বরখাস্ত করার পাশপাশি কোচ হিসেবে আবারও ম্যাক্স অ্যালেগ্রিকে ফিরিয়ে আনছে জুভেরা।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ মে) অফিসিয়াল বিবৃতি দিয়ে পিরলোর বরখাস্তের খবরটি নিশ্চিত করে জুভন্টাস।

কেবল জুভেন্টাসের হয়ে সিরি আ’র শিরোপায় হাতছাড়া করেননি পিরলো। সেই সঙ্গে হারাতে বসেছিলেন চ্যাম্পিয়নস লিগের জায়গাটাও। যদিও সিরি আ’র শেষ দিনের নাটকীয়তায় শেষ পর্যন্ত চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নেয় দলটি।

দুই বছর আগে অ্যালেগ্রিকে বরখাস্ত করে মাউরিজিও সারিকে জুভেন্টাসের ডাগ আউটের দায়িত্ব দেওয়া হয়েছিল। তবে এক মৌসুম পরে তাকেও বরখাস্ত করে তুরিনের বুড়িরা। এরপর ডাগ আউটে আসেন কিংবদন্তি মিডফিল্ডার আন্দ্রেয়া পিরলো। তবে কোচিংয়ে একদমই তরুণ পিরলো জুভেন্টাসকে নিয়ে তেমন আশার আলো দেখাতে পারেননি।

বিজ্ঞাপন

জুভেন্টাসের সঙ্গে চার বছরের চুক্তি স্বাক্ষর করবেন ম্যাক্স অ্যালেগ্রি। বছর প্রতি ৭ দশমিক ৭ মিলিয়ন ইউরো পকেটে পুরবেন এই কোচ।

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন