বিজ্ঞাপন

আ. লীগ আমলে প্রতি‌টি খাতে উন্নয়নের ছোঁয়া লেগেছে: পাটমন্ত্রী

June 10, 2021 | 2:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে দেশের প্রতি‌টি খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। সরকার জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে এবং তাদের প্রশংসনীয় ভূমিকায় দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (১০ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা প‌রিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সর্বোচ্চ নী‌তি‌নির্ধারণী ফোরাম উপজেলা সমন্বয় ক‌মি‌টির সভায় প্রধান অতি‌থির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, মু‌জিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশের উন্নয়ন কর্মকাণ্ড ও সেবায় নতুন মাত্রা সংযোজন করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা প‌রিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ্‌ নুসরাত জাহা‌ন, উপজেলা প‌রিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভুলতা ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, দাউদপুর ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউ‌দ্দিন ভুঁইয়াসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন