বিজ্ঞাপন

বিরুশকার বিয়ে, যা বললেন তারকারা

December 12, 2017 | 8:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

ভক্তরা নন শুধু, বিরাট আনুশকাকে একসঙ্গে দেখতে চেয়েছেন অনেকেই। বলিউড তারকা, ভারতীয় ক্রিকেট টিমের খেলোয়ার, সবার আশির্বাদ ছিল বিরুশকার সঙ্গে। সোমবার বিয়ের ছবি প্রকাশের পর থেকেই নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে কোটি মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা করেছেন কত না অভিমান। অনেক জল্পনা-কল্পনার পর সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ছবি প্রকাশ করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

তিনি বলেন, ‘দুজন প্রতিজ্ঞা করেছি, চিরকালের জন্য ভালোবাসার বন্ধনে থাকার। এমন আনন্দের দিনে পরিবার, ভক্তদের কাছে পেয়ে নিজেদের গর্বিত মনে হচ্ছে। সবার সঙ্গে এই খবর ভাগাভাগি করে অনেক ভালো লাগছে।’ এর পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানানো শুরু করেন সবাই।

বলিউড বাদশাহ শাহরুখ খান শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘সত্যিকারের রাব নে বানা দি জোরি।’ শাহরুখের সাথে আনুশকার প্রথম ছবি ‘রাব নে বানা দি জোরি’ মুক্তি পায় ১২ ডিসেম্বর, ২০০৮ সালে। আনুশকা ছবি পোস্ট করার সাথে সাথেই প্রিয়াংকা তাতে লাইক দেন এবং লেখেন ‘তোমাদের দুজনকে অভিনন্দন।’

বিজ্ঞাপন

অভিনেত্রী সোনম কাপুর নবদম্পতিকে বলেছেন ‘সুন্দর জুটি’। পরিচালক, প্রযোজক করণ জোহর বিরুশকাকে দিয়েছেন টন পরিমাণ ভালোবাসা। অভিনেত্রী নেহা ধুপিয়া তাদের অভিনন্দন দিয়েছেন মজা করে। নেহা লিখেছেন, ‘দুর্দান্ত ক্যাচ ধরেছো বিরাট…. দারুন শট দিয়েছো আনুশকা।’ বলিউড বিগ-বি বলেছেন, ‘শুখে থাকো, একসঙ্গে থাকো।’

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে পরিচয় হয় দুজনের। এরপর পরিণয়, শেষমেশ বিয়ে। বিরুশকার বিয়েতে আরো অভিনন্দন জানিয়েছেন শ্রীদেবি, বরুন ধাওয়ান, ফারহান আকতার, অভিষেক বচ্চন, শ্রদ্ধাকাপুর, রিতেশ দেশমুখ, কপিল শর্মাসহ অনেকে।

বিজ্ঞাপন

মিডিয়ার ঝলকানির বাইরে, বেশ কড়াকড়ির মধ্যে বিয়ে হয়েছে বিরাট কোহলি ও আনুশকা শর্মার। এবার সবার সামনে আসার পালা। ২১ ডিসেম্বর কাছের মানুষদের নিয়ে দিল্লীতে রিসেপশানের আয়োজন করবেন তারা। আর বলিউড স্টার এবং ক্রিকেটারদের নিয়ে আয়োজন হবে ২৬ ডিসেম্বর।

নতুন বছরের প্রথমেই আনুশকা মুম্বাই ফিরবেন অভিনয়ের জন্য। কোহলিও ফিরবেন এখানেই। বিরুশকা দম্পতির থাকার নতুন জায়গা হবে মুম্বাইয়ের বরলি জেলায়। এই জয়গাকে বলা হয় ভারতীয় সিনেমার তির্থস্থান। আনুশকার কাজের সুবিধা হবে জন্যই এখানে বাড়ি কিনেছেন কোহলি। গত বছরেই ৩৪০ মিলিওন রুপির খরচ করে সি-ভিউ অ্যাপার্টমেন্ট কিনে রেখেছেন বিরাট কোহলি।

 

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন