বিজ্ঞাপন

হৃত্বিকের ‘শার্টলেস’ ছবি, মুগ্ধতায় নেট দুনিয়া

July 3, 2021 | 12:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের সর্বকালের সুন্দর ও আকর্ষণীয় নায়কদের ইতিহাসে তর্কাতীতভাবে নিজের জায়গাটি পাকা করে নিয়েছেন যিনি- তিনি হৃত্বিক রোশন। বলা যায়, এইমুহূর্তে বলিউডে হ্যান্ডসাম নায়কদের তালিকায় তিনি সেরাদের সেরা। পাশাপাশি রয়েছে তার আকর্ষণীয় চেহারা। ৪৭ পার করে ফেলা এই নায়কের চেহারায় বয়স যে থাবা বসা পারেনি তা তার ছবি থেকেই স্পষ্ট। এই বয়সেও হৃত্বিকের ফিটনেস এবং নিপুণ হাতে খোদাই করা ভাস্কর্য্যের মতো তার পেশীসুলভ চেহারা দেখে মুগ্ধ হননি এমন নারী-পুরুষ বিরল।

বিজ্ঞাপন

সম্প্রতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটি শার্টলেস ছবি আপলোড করেছেন হৃত্বিক। চলতি বছরেই বলিউডের তারকা-ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য এই ফটোশুট করিয়েছিলেন এই নায়ক। সাদা-কালো সেই ছবিতে দেখা যাচ্ছে আদুরে গায়ে মাটিতে শুয়ে রয়েছেন হৃত্বিক। ভাসা ভাসা চোখে তাকিয়ে রয়েছেন ওপরের দিকে। অ্যাক্সেসরিজ বলতে হাতে পরা স্রেফ একটি ঘড়ি। নায়কের অনাবৃত পেশীবহুল শরীরের প্রতিটি পেশির খাঁজ পর্যন্ত স্পষ্ট। এতটাই নিখুঁত। প্রায় অন্যাটমি চার্টের মতোই। পাশাপাশি কাঁধ পর্যন্ত নেমে আসা হৃত্বিকের এই লুকস দেখে ‘কৃষ’ ছবিতে তার অবতার মনে পড়ে যাওয়ার কথা দর্শকদের।

স্বাভাবিকভাবেই প্রায় পঞ্চাশ ছুঁতে চলা নায়কের এই লুক দেখে যে নেটিজেনরা মুগ্ধ সেকথা বলাই বাহুল্য। ছবির কমেন্ট বক্সে এসে ইতিমধ্যেই জমে গেছে হাজার হাজার প্রশংসাসূচক কমেন্ট। এই মুগ্ধ হওয়ার তালিকায় রয়েছেন প্রখ্যাত বলি-পরিচালক তথা নৃত্য নির্দেশক ফারহা খান-ও! নায়কের প্রতি মুগ্ধতা জানিয়ে ছোট্ট করে ‘ম্যায় হুঁ না’-র পরিচালক লিখেছেন, ‘সাধে কী আর তোমাকে গ্রিক গড বলা হয়!’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন