বিজ্ঞাপন

শতভাগ জনগনকে ভ্যাকসিনের আওতায় আনতে কাজ করছে সরকার

July 31, 2021 | 5:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জামালপুর: জেলার সরিষাবাড়ি উপজেলায় জনগণকে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করার পাশাপাশি ভ্যাকসিন নেওয়ার প্রক্রিয়া আরও সহজতর করার লক্ষ্যে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথের উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় পৌর এলাকার মুক্তিযোদ্ধা সংসদ মোড়ের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ওই রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে সরিষাবাড়ি উপজেলায় ১৯টি রেজিস্ট্রেশন বুথ স্থাপন করা হয়েছে। প্রতিটি বুথে রেজিস্ট্রেশন প্রক্রিয়া এবং অনান্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এবং শ্রমিক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ কাজ করে যাচ্ছে। এই মহামারি পরিস্থিতিতে সর্বস্তরের জনগণকে সচেতন এবং করোনা ভ্যাকসিন নিতে অনুপ্রাণিত করতে বুথের মাধ্যমে এই সেবা প্রদান কার্যক্রম জামালপুর জেলার প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে পৌঁছানোর মাধ্যমে জামালপুর জেলাকে মডেল হিসেবে গড়ে তোলার লক্ষ্যের কথা জানান তিনি।

এর মধ্য দিয়ে শতভাগ মানুষকে ভ্যাকসিনের আওতায় আনা সম্ভব হবে বলে বিশ্বাস করেন মন্ত্রী।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, প্রতিটি বুথেই ভ্যাকসিন রেজিস্ট্রেশনের পাশাপাশি স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদাণসহ অনান্য সেবা দেওয়া হচ্ছে। এর বাইরেও বাড়ি বাড়ি গিয়ে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন এবং স্বাস্থ্যসুরক্ষা সেবা প্রদান করা হচ্ছে।

ওই বুথ উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা এবং সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মো. হারুন অর রশিদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন