বিজ্ঞাপন

বেনাপোলে ৮৩ হাজার কয়েনসহ গ্রেফতার ১

August 14, 2021 | 1:38 am

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল (যশোর): জেলার বেনাপোলের আমড়াখালি চেকপোস্ট থেকে দুই টাকার ও এক টাকার মোট ৮৩ হাজার কয়েনসহ (মুদ্রা) আবদুর রহমান (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড (বিজিবি)। শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

আবদুর রহমান বেনাপোল পোর্ট থানার কাগমারী গ্রামের আবুল কালামের ছেলে। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্ণেল সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত আবদুর রহমান কয়েনগুলো ভারতে পাচারের জন্য নিয়ে যাচ্ছিলেন বলে বিজিবির কাছে স্বীকার করেছেন বলে জানা গেছে।

বিজিবি’র যশোর-৪৯ ব্যাটালিয়নের শার্শার আমড়াখালী চেকপোস্টের সুবেদার শাহীন রহমান জানান, গোপন সূত্রে জানতে পারি আব্দুর রহমান নামে এক ব্যক্তি ভারতে পাচারের জন্য বিপুল পরিমাণ কয়েন নিয়ে নাভারন থেকে ইজিবাইক করে বেনাপোলে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবির তল্লাশি জোরদার করে আমড়াখালি চেকপোস্টে ইজিবাইকটি থামিয়ে ৭টি বস্তায় থাকা ৮৩ হাজার কয়েনসহ আবদুর রহমানকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা বলেন, আব্দুর রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

এই করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারিকালে মাদক, পাচার, চোরাচালান, অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে দিন রাত ২৪ ঘণ্টা সীমান্তে টহল দিচ্ছে বিজিবি। সীমান্ত জুড়ে জনবল বাড়ানোসহ টহলও বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন লে. কর্নেল সেলিম রেজা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন