বিজ্ঞাপন

সরকার চায় না করোনা দূর হোক: শওকত মাহমুদ

August 28, 2021 | 8:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সাংবাদিক নেতা শওকত মাহমুদ বলেছেন, সরকার চায় না করোনা দূর হোক। করোনা বিদায় করতে হলে সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা সরকারকে বিদায় করার চূড়ান্ত কর্মসূচি দিতে বাধ্য হবো। সবাইকে সেই কর্মসূচিতে অংশ নিয়ে সরকারের পতন ঘটাতে হবে।

বিজ্ঞাপন

শনিবার (২৮ আগস্ট) সকালে শিক্ষা প্রতিষ্ঠান খোলা ও ছাত্র শিক্ষকদের টাকা দেওয়ার দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে উপস্থিত নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাবলেন, সরকার গণটিকার নামে প্রহসন করছে। একদিন দলীয় লোকদের কয়েকজনকে ভ্যাকসিন দিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে।

তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার অবিভাবকদের সঙ্গে তামাশা করছেন। জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারকে ক্ষমতা থেকে নামতে হবে।

বিজ্ঞাপন

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া বলেন, সরকারি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য প্রমাণ করে যে, সরকার ইচ্ছা করেই শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। কাদেরের বক্তব্যে সুস্পষ্ট বোঝা যায়, সরকার শিক্ষা প্রতিষ্ঠান সহসাই খুলছে না।

তিনি বলেন, ৩১ আগস্টের মধ্যে সকল শিক্ষার্থীদের ভ্যাকসিন দিয়ে ১ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া না হলে ছাত্র-শিক্ষক-অভিভাবক ফোরামের পক্ষ থেকে কঠিন কর্মসূচি দেওয়া হবে।

সংগঠনের আহ্বায়ক অধ্যক্ষ মো. সেলিম ভূইয়ার সভাপত্বিতে কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, এজিএস নাজিমুদ্দিন আলম, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বিকল্প ধারার সভাপতি অধ্যাপক নুরুল আমিন বেপারী, সাংবাদিক নেতা এম. আব্দুল্লাহ কাদের গনি চৌধুরী, সৈয়দ জয়নাল আবেদিন মেসবাহ, কৃষিবিদ চৌধুরী আব্দুল্লাহ ফারুক, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইসতিয়াক আজিজ উলফাত, সাদেক খান, মৎজীবী দলের সম্পাদক আবদুর রহিম, শিক্ষক নেতা মাওলানা দেলোয়ার হোসেন, মোঃ জাকির হোসেন, অধ্যক্ষ আবদুর রহমান, অধ্যাপক আবদুল আউয়াল, অধ্যাপক কাজী মাঈনুদ্দীন, অধ্যক্ষ সেলিম মিয়া, হারুনর রশীদ গাজী, প্রকৌশলী সাখাওয়াৎ হোসেন, আজিজুল হক রাজা, রকিবুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন